Abhishek Banerjee

ভাতারে ঝড়ে আটকে গেল অভিষেকের কনভয়! বিদ্যুতের খুঁটি ভেঙে রাস্তায়, ভেঙে পড়ল সভামঞ্চও

‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি নিয়ে এখন বর্ধমানে অভিষেক। সোমবার বর্ধমানের ভাতারে রোড-শো শেষ করে তিনি মঙ্গলকোটের নতুনহাটে সভা করতে যাচ্ছিলেন। কিন্তু প্রাকৃতিক বিপর্যয়ের কারণে আটকে পড়েন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভাতার শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৭:৫০
Share:

ভাতারের রাস্তাতে ঝড়ে আটকে পড়েন অভিষেক। এই অবস্থায় তাঁর সভা আর হবে কি না, তা এখনও নিশ্চিত নয়। —নিজস্ব চিত্র।

সভার পথে প্রবল ঝড়-বৃষ্টিতে আটকে পড়লেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঝড়ের তাণ্ডবে অভিষেকের কনভয় আটকে যায় রাস্তায়। ওই পথে গাছ এবং বিদ্যুতের খুঁটি ভেঙে পড়েছে বলে স্থানীয় সূত্রে খবর। অন্য দিকে, ঝড়ের তাণ্ডবে সভামঞ্চও ভেঙে গিয়েছে। তৃণমূলের একটি সূত্র বলছে, অভিষেকের সভা বাতিল হতে পারে।

Advertisement

‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি নিয়ে এখন বর্ধমানে আছেন অভিষেক। সোমবার বর্ধমানের ভাতারে রোড-শো শেষ করে তিনি মঙ্গলকোটের নতুনহাটে সভা করতে যাচ্ছিলেন। কিন্তু ভাতারের রাস্তাতেই ঝড়ে আটকে পড়েন তিনি। এই অবস্থায় তাঁর সভা আর হবে কি না, তা এখনও নিশ্চিত নয়। সূত্রের খবর, প্রায় এক ঘণ্টা আটকে থাকেন তিনি। সভাস্থলে ছিলেন জেলার তৃণমূল নেতৃত্ব। কিন্তু প্রবল ঝড়ের জন্য তৃণমূল নেতা দেবু টুডুরা সভাস্থল থেকে বেরিয়ে গিয়েছেন বলে স্থানীয় সূত্রে খবর।

সোমবার থেকে শনিবার পর্যন্ত কলকাতা-সহ রাজ্যের বেশ কয়েক’টি জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। সোমবার বিকেল থেকেই কলকাতা-সহ বেশ কয়েক’টি জেলায় ঝড়বৃষ্টি শুরু হয়েছে। কয়েক জায়গায় দমকা হাওয়াও বইছে। বর্ধমানে বৃষ্টির সঙ্গে চলছে ঝোড়ো হাওয়ায়। এই প্রাকৃতিক বিপর্যয়ের মধ্যে আটকে পড়েন অভিষেক। হাওয়া অফিসের পূর্বাভাস, দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। ১৮ মে, বৃহস্পতিবার থেকে বৃষ্টির পরিমাণ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ওই সময় ঘণ্টায় ৪০ থেকে ৫০ কিমি বেগে দমকা হাওয়া বইতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন