Accident

মোটরভ্যানের দুই আরোহীকে পিষে দিল ট্রাক, বর্ধমানে জাতীয় সড়কে দুর্ঘটনা ঘিরে উত্তেজনা

১৯ নম্বর জাতীয় সড়কে বর্ধমানের মিরছোবার কাছে ওই মোটরভ্যানটির পিছনে ধাক্কা মারে একটি দুর্গাপুরগামী ট্রাক। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৭:২৯
Share:

পথ দুর্ঘটনায় মৃত্যু। প্রতীকী চিত্র।

বর্ধমানে জাতীয় সড়কে মোটরভ্যানের দুই আরোহীকে পিষে দিল ট্রাক। শনিবার এই দুর্ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। যানজট দেখা দেয় জাতীয় সড়কে। পরে পুলিশ এসে নিয়ন্ত্রণে আনে পরিস্থিতি। দুর্ঘটনায় আহত হন আরও ২ জন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিল ওই মোটরভ্যানটি। সৌরভ চট্টোপাধ্যায় নামে এক স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, ১৯ নম্বর জাতীয় সড়কে বর্ধমানের মিরছোবার কাছে ওই মোটরভ্যানটির পিছনে ধাক্কা মারে একটি দুর্গাপুরগামী ট্রাক। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম শেখ কিরণ এবং শেখ বাপি। তাঁদের বাড়ি গলসির বড়দিঘি এলাকায়। দুর্ঘটনার জেরে আহত হয়েছেন ওই মোটরভ্যানের ২ আরহীও। তাঁরা বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনার পর বর্ধমান-দুর্গাপুর এবং বর্ধমান-ডানকুনি, দু’টি লেন বন্ধ করে দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ যায় ঘটনাস্থলে। এর পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। স্বাভাবিক হয় যান চলাচল। পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। ট্রাকটির খোঁজ চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন