Accident

দুর্ঘটনায় মৃত দু’জন

প্রাথমিক চিকিৎসার পরে তাঁর বন্ধুকে ছেড়ে দেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল ও অণ্ডাল শেষ আপডেট: ১৫ মে ২০২০ ০০:২৮
Share:

অণ্ডালে উল্টে যাওয়া বালিবোঝাই ট্রাক। নিজস্ব চিত্র

তিনটি পৃথক দুর্ঘটনায় মৃত্যু হল দু’জনের। জখম হয়েছেন এক জন। পুলিশ জানায় মৃতেরা হলেন, আসানসোল দক্ষিণ থানার বুধার অভিষেক প্রসাদ (১৯) ও পাণ্ডবেশ্বরের রামনগরের মদনমোহন মণ্ডল (৪০)। বৃহস্পতিবার সকালে বন্ধুকে সঙ্গে নিয়ে মোটরবাইকে করে কালীপাহাড়ি যাচ্ছিলেন অভিষেক। বেলা সাড়ে ১১টা নাগাদ ঊষাগ্রাম লাগোয়া জিটি রোডে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি গাড়ির পিছনে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় দু’জনকেই পুলিশ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়। দুপুর সাড়ে ১২টা নাগাদ মারা যান অভিষেক। প্রাথমিক চিকিৎসার পরে তাঁর বন্ধুকে ছেড়ে দেওয়া হয়। এ দিন অণ্ডালের সিএল জামবাদ এলাকায় ট্রাক উল্টে যাওয়ায় মৃত্যু হল চালক মদনমোহনবাবুর। পুলিশ জানায়, ট্রাকে বালিবোঝাই করে সিএল জামবাদ কোলিয়ারির দিকে যাচ্ছিলেন তিনি। উল্টো দিক থেকে আসা একটি সাইকেলকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। এতেই মৃত্যু হয় মদনমোহনবাবুর। দেহ ময়না-তদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement

অন্য দিকে, এ দিন একটি কয়লাবোঝাই ট্রাক উল্টে গেল অণ্ডালের সাত নম্বর এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইসিএলের শঙ্করপুর খোলামুখ খনি থেকে কয়লাবোঝাই করে সাত নম্বর এলাকায় কাঁটাঘরে (ওজন করার জায়গা) ওজন করার পরে ট্রাকটি কিছু দূর গিয়ে এক খনিকর্মীর বাড়ির সামনে উল্টে যায়। চালক ঝাঁপ দিয়ে প্রাণে বাঁচেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন