খেলার টুকরো খবর

আন্তঃজেলা টি-২০ সিনিয়র ক্রিকেট প্রতিযোগিতার সেমিফাইনালে উঠল বর্ধমান। হুগলির চুঁচুড়া স্টেডিয়ামে আয়োজিত কোয়ার্টার ফাইনালে তারা ৮ উইকেটে বাঁকুড়াকে হারিয়ে দেয়। প্রথমে ব্যাট করে বাঁকুড়া নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৪ রান করেছিল। দলের হয়ে গোপাল শর্মা করেন ২৫ রান। বর্ধমানের হয়ে ভাল বল করেন সুকল্যাণ দাঁ (১১-৩) ও মানস লোহার (১৩-৩)।

Advertisement
শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৪ ০২:২৪
Share:

ক্রিকেটে জয়ী বর্ধমান

Advertisement

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

আন্তঃজেলা টি-২০ সিনিয়র ক্রিকেট প্রতিযোগিতার সেমিফাইনালে উঠল বর্ধমান। হুগলির চুঁচুড়া স্টেডিয়ামে আয়োজিত কোয়ার্টার ফাইনালে তারা ৮ উইকেটে বাঁকুড়াকে হারিয়ে দেয়। প্রথমে ব্যাট করে বাঁকুড়া নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৪ রান করেছিল। দলের হয়ে গোপাল শর্মা করেন ২৫ রান। বর্ধমানের হয়ে ভাল বল করেন সুকল্যাণ দাঁ (১১-৩) ও মানস লোহার (১৩-৩)। জবাবে ব্যাট করতে নেমে বর্ধমান ১২.৪ ওভারের মধ্যেই ২ উইকেট হারিয়ে প্রয়োজনীয় রান তুলে নেয়। বর্ধমানের হয়ে মানস লোহার ৩৫, সুকল্যাণ দাঁ ২৭ ও দীপক মণ্ডল ২৯ রান করেন। ব্যাটে ও বলে সফল হয়ে সুকল্যাণ দাঁ ম্যাচের সেরা হন। আজ, মঙ্গলবার সেমিফাইনালে মুর্শিদাবাদের মুখোমুখি হবে বর্ধমান।

Advertisement

স্কুলের বার্ষিক ক্রীড়া

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

সেন্ট জেভিয়ার্স স্কুলের বর্ধমান শাখার সুবর্ণজয়ন্তী বর্ষ উপলক্ষ্যে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়ায় ১১৫টি ইভেন্টে যোগ দিয়েছিল ১২০০ জন ছাত্রছাত্রী। এই প্রতিযোগিতার অন্যতম আকর্ষণ ছিল আন্তঃস্কুল রিলে রেস। ছাত্রদের বিভাগে প্রথম হয়েছে হোলি রক স্কুল, দ্বিতীয় সেন্ট জেভিয়ার্স ও তৃতীয় হয়েছে রামাশিস হিন্দি হাইস্কুল। ছাত্রীদের বিভাগে প্রথম হয়েছে ইস্ট ওয়েস্ট মডেল স্কুল, দ্বিতীয় হোলি রক স্কুল ও তৃতীয় হয়েছে সেন্ট জেভিয়ার্স। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুলের অধ্যক্ষ ফাদার পল-সহ অন্যান্য স্কুল কর্তারা।

বর্ধমানের বড় জয়

নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

জলপাইগুড়ি জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত আন্তঃজেলা নকআউট সিনিয়র ফুটবলে সোমবার জিতল বর্ধমান। এ দিন জলপাইগুড়ি টাউন ক্লাব ময়দানে বর্ধমান ৪-০ গোলে দার্জিলিঙকে হারায়। বর্ধমানের হয়ে হ্যাটট্রিক কৃষ্ণা সিংহের। অন্য গোলটি করেন বিবেক সিংহ। আজ, মঙ্গলবার কোচবিহারের মুখোমুখি বর্ধমান।

ইন্দ্রজিতের হার

নিজস্ব সংবাদদাতা • পাণ্ডবেশ্বর

উদয়ন সঙ্ঘ আয়োজিত ফুটবলে প্রথম সেমিফাইনালে জিতল সোনা একাদশ। সোমবার তারা পাণ্ডবেশ্বর কুমারডিহি মাঠে রামনগর ইন্দ্রজিৎ একাদশকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারায়। নির্ধারিত সময়ে কোনও গোল হয়নি। দু’দলই বেশ কয়েকটি করে সুযোগ পেয়েছিল।

জিতল দিশারি

নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত অনূর্ধ্ব ১৬ ফুটবলে সোমবার লাল ময়দানে জিতল আইএন দিশারি সঙ্ঘ। এ দিন তারা সুভাষচন্দ্র বয়েজ ক্লাবকে ১-০ গোলে হারায়। একমাত্র গোলটি করেন নন্দু আলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন