সালানপুরে ধৃত সশস্ত্র তিন

অস্ত্রশস্ত্র-সহ তিন জনকে গ্রেফতার করেছে সালানপুর থানার পুলিশ। বুধবার রূপনারায়ণপুরের পাহাড়পুর এলাকা থেকে তাদের ধরা হয়। পুলিশ জানায়, ধৃতেরা আদতে ঝাড়খণ্ডের মিহিজাম এলাকার বাসিন্দা। তাদের কাছ থেকে একটি মোটরবাইক, একটি পাইপগান, গুলি ও ভোজালি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের দাবি, ধৃতদের জেরা করে জানা গিয়েছে, তাদের রূপনারায়ণপুর এলাকায় ডাকাতির পরিকল্পনা ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৫ ০২:১৩
Share:

অস্ত্রশস্ত্র-সহ তিন জনকে গ্রেফতার করেছে সালানপুর থানার পুলিশ। বুধবার রূপনারায়ণপুরের পাহাড়পুর এলাকা থেকে তাদের ধরা হয়। পুলিশ জানায়, ধৃতেরা আদতে ঝাড়খণ্ডের মিহিজাম এলাকার বাসিন্দা। তাদের কাছ থেকে একটি মোটরবাইক, একটি পাইপগান, গুলি ও ভোজালি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের দাবি, ধৃতদের জেরা করে জানা গিয়েছে, তাদের রূপনারায়ণপুর এলাকায় ডাকাতির পরিকল্পনা ছিল। তাদের আরও তিন সঙ্গী পালিয়ে গিয়েছে। বৃহস্পতিবার আসানসোল আদালতে তোলা হলে ধৃতদের তিন দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। পুলিশ জেনেছে, মিহিজাম, জামতাড়া থেকে দুষ্কৃতীরা মোটরবাইকে চড়ে সীমানা পেরিয়ে এ রাজ্যে ঢুকে অপকর্ম সেরে পালিয়ে য়ায়। ফলে, তাদের নাগাল পাওয়া সহজ হয় না। বুধবার গোপন সূত্রে খবর পেয়ে ওই তিন জনকে ধরা হয়। পুলিশ জানায়, ধৃতদের জেরা করে তাদের আরও তিন পলাতক সঙ্গীকে ধরার চেষ্টা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন