Behala

Behala Murder Case: বেহালা জোড়া খুনের কিনারা! গয়না চুরির জন্য খুন, ধৃত দুই মাসতুতো ভাই

জয়েন্ট সিপি (ক্রাইম) জানান, টাকার জন্য খুনের পরিকল্পনা করে সঞ্জয় ও সন্দীপ। জেরায় খুনের কথা কবুল করেছে ধৃতরা বলে লালবাজার সূত্রে খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৫
Share:

টাকার লোভেই খুন? ফাইল ছবি।

বেহালার পর্ণশ্রীর আবাসনে মা-ছেলের গলাকাটা মৃতদেহ উদ্ধারের ঘটনার কিনারা করল পুলিশ। গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। দিদির গয়না হাতাতেই খুন বলে জানাচ্ছে লালবাজার।

গত সোমবার বেহালার পর্ণশ্রীর আবাসনে মা ও ছেলের গলাকাটা মৃতদেহ উদ্ধার হয়। তদন্তে নেমে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ মহেশতলা থানার বাসিন্দা দুই ভাইকে গ্রেফতার করে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, টাকার জন্যই খুন। রবিবার কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (ক্রাইম) মুরলীধর শর্মা জানান, দিদির সোনার গয়নার উপর নজর ছিল ধৃত সন্দীপ ও সঞ্জয় দাসের। মাকে খুন করার ঘটনা দেখে ফেলেছিল ছেলে। তাই ছেলেকেও খুন করে সন্দীপ ও সঞ্জয়।

Advertisement

জোড়া খুনে ধৃত দুই ভাই।

ধৃত ৩২ বছরের সন্দীপ ও ৪৪ বছরের সঞ্জয় দাস মহেশতলা থানা এলাকার ঘোষপাড়া শ্যামপুরের বাসিন্দা। লালবাজার জানিয়েছে, ইদানীং দুই ভাইয়ের আর্থিক অনটন চলছিল। বাজারে প্রচুর ঋণও ছিল সঞ্জয়ের। মুরলীধর জানিয়েছেন, টাকার লোভেই দিদিকে খুনের পরিকল্পনা করে তারা। সেই মতো গত সোমবার দুপুর সাড়ে ১২টা নাগাদ পর্ণশ্রীর আবাসনে পৌঁছয় দুই ভাই। তখন অনলাইনে স্কুলের ক্লাস করছিল গৃহকর্ত্রীর ছেলে। সেই সুযোগে দিদিকে খুনের মতলব ছিল সঞ্জয় ও সন্দীপের। কিন্তু কোনও ভাবে মাকে খুনের দৃশ্য দেখে ফেলে ছেলে। প্রমাণ লোপাট করতে তখন ছেলেকেও খুন করে সঞ্জয় ও সন্দীপ দাস। জেরায় অপরাধ স্বীকার করেছে ধৃতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন