রাতের অন্ধকারে হঠাৎ নাকে কামড়

অভিযোগ, হঠাৎই তৃণমূল কর্মী রাজীব শেখের উপরে চড়াও হন কংগ্রেসের সিন্টু শেখ ও আনুয়ার মহালদার। প্রথমে মারধর। তার পরে সিন্টু রাজীবের নাক কামড়ে ছিঁড়ে নেন বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৮ ০৩:১৭
Share:

জখম: রাজীব শেখ। নিজস্ব চিত্র

গিয়েছিলেন সহযোগী তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে। বুধবার সে সব সেরে থেকে বাড়ি ফিরতে মধ্যরাত হয়ে গিয়েছিল। অভিযোগ, হঠাৎই তৃণমূল কর্মী রাজীব শেখের উপরে চড়াও হন কংগ্রেসের সিন্টু শেখ ও আনুয়ার মহালদার। প্রথমে মারধর। তার পরে সিন্টু রাজীবের নাক কামড়ে ছিঁড়ে নেন বলে অভিযোগ।

Advertisement

রাজীবের চিৎকার শুনে রাত ১২টার সময়েও বেরিয়ে এসেছিলেন আশপাশের বাড়ির লোক। তাঁরাই রাজীবকে দ্রুত মালদহ মেডিক্যালে নিয়ে যান। সেই হইচইয়ে পালিয়ে যান দুই অভিযুক্ত। পরদিন, অর্থাৎ বৃহস্পতিবার সকালে সেই ছেঁড়া নাকের অংশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পরিবার। কিন্তু এক চিকিৎসক বলেন, ‘‘ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই কাটা অংশটি সংগ্রহ করে নিয়ে এলে জুড়ে যাওয়ার সম্ভাবনা থাকে। এ ক্ষেত্রে আর সম্ভাবনা নেই।’’

ইংরেজবাজার থানার কোতোয়ালি গ্রাম পঞ্চায়েতের রাজীবকে কেন আক্রমণ করলেন সিন্টু ও আনুয়ার? মালদহের তৃণমূলের কার্যকরী সভাপতি দুলাল সরকার (বাবলা) বলেন, ‘‘কংগ্রেস অন্যদের সঙ্গে জোটবদ্ধ হয়ে তৃণমূলের উপরে হামলা চালাচ্ছে।’’ যদিও কংগ্রেসের সাধারণ সম্পাদক নরেন্দ্রনাথ তিওয়ারি বলেন, ‘‘এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। পারিবারিক কারণে গোলমাল। মিথ্যে অভিযোগ দেওয়া হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন:

ভিন রাজ্যে বিক্রি হওয়া কিশোরীই এখন এ পরিবারে আদরের বৌমা

এ দিন বেলা সাড়ে ১১টা নাগাদ হবিবপুর ব্লকের বুলবুলচন্ডীর ষোলাডাঙায় আক্রান্ত হন নিমাই সিংহ নামে এক ব্যক্তি। অভিযোগ, তিনি কংগ্রেসে যোগ না দেওয়ায় এ দিন তাঁর উপরে হাঁসুয়া নিয়ে হামলা চালায় কংগ্রেস কর্মীরা। ঘটনায় তিনিও হাসপাতালে ভর্তি রয়েছেন।

মালদহের পুলিশ সুপার অর্ণব ঘোষ বলেন, ‘‘দু’টি ঘটনারই তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন