ভদ্রেশ্বর পুরপ্রধান খুনে উত্তরপ্রদেশ থেকে ধৃত ৭

সোমবার রাতে, উত্তরপ্রদেশ ও চন্দননগর পুলিশের যৌথ উদ্যোগে ওই সাত জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম, রাজু চৌধুরী, রতন চৌধুরী, কৃষ্ণ চৌধুরী, রাজেশ চৌধুরী, আকাশ চৌধুরী, সন্তোষ প্রসাদ এবং দেবু পাকরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৭ ০০:১১
Share:

মনোজ উপাধ্যায়। ফাইল চিত্র।

ভদ্রেশ্বরে পুরপ্রধান মনোজ উপাধ্যায় খুনে বারাণসীর বেনিয়াবাগের একটি লজ থেকে থেকে সাত জনকে গ্রেফতার করল পুলিশ। সোমবার রাতে, উত্তরপ্রদেশ ও চন্দননগর পুলিশের যৌথ উদ্যোগে ওই সাত জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম, রাজু চৌধুরী, রতন চৌধুরী, কৃষ্ণ চৌধুরী, রাজেশ চৌধুরী, আকাশ চৌধুরী, সন্তোষ প্রসাদ এবং দেবু পাকরে।

Advertisement

আরও পড়ুন:

গাঁধীগিরির পথে হেঁটে বাইক আরোহীদের সচেতন করল পুলিশ

Advertisement

প্রতিপক্ষ হলেও মুখ্যমন্ত্রীর ‘নাক’ বাঁচাবে সিপিএম

গত মঙ্গলবার রাতে দুষ্কৃতীদের গুলিতে খুন হন ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান মনোজ উপাধ্যায়। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে বছর পঁয়তাল্লিশের মনোজকে পর পর ছ’টি গুলি করা হয়। সেই গুলি তাঁর পেটে-পিঠে-বুকে বিঁধে যায়। পরিচ্ছন্ন ভাবমূর্তির এমন এক নেতা খুন হওয়ায় দোষীদের গ্রেফতারের দাবিতে রাত থেকেই পথে নামেন তৃণমূল কর্মী-সমর্থকেরা। পরে মুন্না রায় নামে একজনকে গ্রেফতার করা হয়। জেরার মুখে খুনের কথা কবুল করে সে।

পুরপ্রধান হত্যাকাণ্ডের পরে একজন বাদে আর কোনও দুষ্কৃতীকে ধরতে না-পারা এবং খুনের কারণ নিয়েও কোনও দিশা না-পাওয়ায় পুলিশের ভূমিকা নিয়ে নানা মহলে প্রশ্ন ওঠে। গত শুক্রবার সরিয়ে দেওয়া হয় পুলিশ কমিশনার পীযূষ পাণ্ডে এবং তার পরে তেলেনিপাড়া ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর প্রদীপ দাসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন