Train accident

Bikaner Express derailed: দোহমনি গিয়ে অসুস্থ প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ, তোপ কেন্দ্রের বিরুদ্ধে

আচমকাই বুকে যন্ত্রণা শুরু হয় রবীন্দ্রনাথ ঘোষের। এর পরই তড়িঘড়ি সেখান থেকে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ময়নাগুড়ি শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১৬:৩৯
Share:

ময়নাগুড়ির দোহমনিতে ট্রেনের দুর্ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন রাজ্যের প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

ময়নাগুড়ির দোহমনিতে ট্রেনের দুর্ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন রাজ্যের প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী তথা তৃণমূল নেতা রবীন্দ্রনাথ ঘোষ। আচমকাই তাঁর বুকে যন্ত্রণা শুরু হয়। এর পরই তাঁকে তড়িঘড়ি সেখান থেকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পর সুস্থ বোধ করতেই বাড়ির উদ্দেশে রওনা দেন রবীন্দ্রনাথ।

Advertisement

অসুস্থ হওবার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রবীন্দ্রনাথ বলেন, ‘‘রেল দুর্ঘটনার জন্য দায়ী কেন্দ্রীয় সরকার। উত্তর-পূর্বের ট্রেনে পুরনো কোচ লাগানো হয়েছে বলেই এই দুর্ঘটনা। অত্যাধুনিক কোচ কেন দেওয়া হয়নি? উত্তর ও দক্ষিণ ভারতের ট্রেনে যেমন অত্যাধুনিক কোচ লাগানোই, এখানেও তেমনই কোচ দেওয়া হোক। উচ্চপর্যায়ের তদন্ত হোক। ১৫ দিনের মধ্যে রিপোর্ট প্রকাশ করা হোক, কী কারণে দুর্ঘটনা ঘটেছে। এই ঘটনার জন্য যাঁরা দায়ী, যাঁদের তরফে গাফিলতি, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন