Sukanta Majumdar

Sukanta Majumder attacks Firhad Hakim: আমার সঙ্গে আপনার বাড়িতেও অস্ত্রের তল্লাশি হোক, ফিরহাদকে চ্যালেঞ্জ সুকান্তের

হরিদেবপুরে অস্ত্র উদ্ধার প্রসঙ্গে ফিরহাদ শনিবার বলেন, সুকান্তের বাড়িতে তল্লাশি চালালেও অস্ত্র মিলবে। এতেই ক্ষিপ্ত সুকান্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৯:০৯
Share:

ফিরহাদকে পাল্টা সুকান্তের। ফাইল চিত্র

রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে চ্যালেঞ্জ ছুঁড়লেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সুকান্তের বাড়িতে খুঁজলেও অস্ত্র মিলতে পারে বলে ফিরহাদ যে মন্তব্য করেছেন তার জবাব দিতেই চ্যালেঞ্জ ছুঁড়লেন বিজেপির রাজ্য সভাপতি। টুইটারে লিখলেন, তাঁর বাড়িতে অস্ত্রের তল্লাশি হোক। ফিরহাদের বাড়িতেও হোক একই সঙ্গে।

Advertisement

শনিবার হরিদেবপুর এলাকায় পরিত্যক্ত একটি অটো থেকে উদ্ধার করা হয়েছে ১৯টি বোমা। এ নিয়ে ফিরহাদ বলেন, ‘‘উত্তরপ্রদেশ ও বিহারের মতো রাজ্য থেকে বাংলায় অস্ত্র ঢোকানো হচ্ছে। দেশকে এক অস্থিরতার মধ্যে ফেলে দেওয়ার চেষ্টা হচ্ছে। কারা এই অস্থিরতার পিছনে রয়েছে, তা সবাই জানে। সে ভাবেই বাংলাকেও অস্থির করার চেষ্টা হচ্ছে।’’ এর পরেই সুকান্তের নাম উল্লেখ করেন ফিরহাদ। তিনি বলেন, ‘‘হরিদেবপুর-সহ যে কোনও ঘটনা ঘটলে সেখানে দ্রুত পুলিশ ব্যবস্থা নিচ্ছে। সুকান্তবাবুর বাড়ি থেকে কোন দিন দেখব অস্ত্র উদ্ধার হবে!’’

ফিরহাদ এমন লেখার পর পরই সুকান্ত টুইটারে লেখেন, তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তাঁর বাড়িতে তল্লাশি হলে অস্ত্র পাওয়া যাবে বলে দাবি ভিত্তিহীন। একই সঙ্গে ফিরহাদকে চ্যালেঞ্জ ছুঁড়ে তা গ্রহণ করতে বলেন ফিরহাদকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন