রাজভবনে বৈঠক, মুখে কুলুপ বিজেপি-র

ইদানীং রাজভবন থেকেও এ সব বিষয়ে প্রেস বিবৃতি দেওয়া হয়। কিন্তু রবিবারের ওই বৈঠক নিয়ে সকলেই মুখে কুলুপ এঁটেছে। বৈঠকে উপস্থিত বিজেপি নেতাদের কাউকেই কথা বলার জন্য পাওয়া যাচ্ছে না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৯ ০৪:০২
Share:

মোহন ভাগবত। ফাইল চিত্র।

আরএসএসের সরসঙ্ঘচালক মোহন ভাগবতের সঙ্গে বৈঠকের অব্যবহিত পরেই রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে বৈঠক করলেন বিজেপি নেতা শিবপ্রকাশ, কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন এবং মুকুল রায়। রাজভবনে রবিবার সন্ধ্যায় দেড় ঘণ্টারও বেশি ওই বৈঠক চলে। সাধারণত রাজ্যপালের সঙ্গে দেখা করে বেরিয়ে রাজভবনের গেটের বাইরে সাংবাদিক সম্মেলন করাই রাজনৈতিক দলগুলির রেওয়াজ। রাজ্যপালের কাছে কী আর্জি নিয়ে তাঁরা গিয়েছিলেন, সে কথাই রাজভবন থেকে বেরিয়ে বিস্তারিত বলেন রাজনৈতিক নেতারা।

Advertisement

ইদানীং রাজভবন থেকেও এ সব বিষয়ে প্রেস বিবৃতি দেওয়া হয়। কিন্তু রবিবারের ওই বৈঠক নিয়ে সকলেই মুখে কুলুপ এঁটেছে। বৈঠকে উপস্থিত বিজেপি নেতাদের কাউকেই কথা বলার জন্য পাওয়া যাচ্ছে না। দলের তরফে বলা হচ্ছে, ওটা অত্যন্ত গোপন বৈঠক। সংবাদমাধ্যমে প্রচারের বিষয় নয়। যদিও বৈঠকের ছবি প্রকাশ করেছে বিজেপিরই মিডিয়া সেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন