দাড়িভিট নিয়ে ফের আন্দোলনে বিজেপি

দলের তরফে উত্তর দিনাজপুরের দায়িত্বপ্রাপ্ত পর্যবেক্ষক জানিয়েছেন, কালীপুজোর দিন ইসলামপুর থেকে দাড়িভিট পর্যন্ত তাঁরা মানববন্ধন করবেন। মোমবাতি মিছিলেরও আয়োজন করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৮ ০২:৫১
Share:

ইসলামপুরের দাড়িভিট স্কুল।—নিজস্ব চিত্র।

মাঝে ছিল পুজোর বিরতি। তার পরে দাড়িভিট নিয়ে ফের আন্দোলনের পথে রাজ্য বিজেপি।

Advertisement

দলের তরফে উত্তর দিনাজপুরের দায়িত্বপ্রাপ্ত পর্যবেক্ষক জানিয়েছেন, কালীপুজোর দিন ইসলামপুর থেকে দাড়িভিট পর্যন্ত তাঁরা মানববন্ধন করবেন। মোমবাতি মিছিলেরও আয়োজন করা হয়েছে। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষও সেই মানববন্ধনে যোগ দেবেন। দিলীপবাবু রবিবার বলেন, ‘‘সামনের সপ্তাহ থেকেই ফের দাড়িভিট নিয়ে আন্দোলনে নামছি। বেশ কিছু কর্মসূচিও নেওয়া হয়েছে।’’ তিনি জানান, দিল্লির একটি মানবাধিকার সংগঠনও যোগাযোগ করেছিল রাজ্য দলের সঙ্গে। তারা রাজ্যে এসে লাগাতার ধর্নায় বসবে। পাশাপাশি, রাজ্য নেতৃত্বের অনেককেই নতুন করে দাড়িভিট নিয়ে আন্দোলন গড়ে তোলার নির্দেশ দিয়েছেন দিলীপবাবু।

রাজ্য বিজেপির সদর দফতরে সূত্রের খবর, আজ, সোমবার রথযাত্রা নিয়ে একটি বৈঠক হওয়ার কথা। বৈঠকে যোগ দিতে এসেছেন দলের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় এবং শিবপ্রকাশ। এসেছেন সদ্যনিযুক্ত সহ-পর্যবেক্ষক অরবিন্দ মেননও। সেই বৈঠকেও দাড়িভিট-কাণ্ডে পরবর্তী রণকৌশল নিয়ে আলোচনা হতে পারে বলে বিজেপি সূত্রের ইঙ্গিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন