JP Nadda

নড্ডার কনভয়ে হামলার প্রতিবাদে ফালাকাটায় বিক্ষোভ বিজেপি-র

বৃহস্পতিবার আলিপুরদুয়ার জেলার ফালাকাটায় জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখানো ছাড়াও জটেশ্বর বাস স্ট্যান্ড এলাকাতেও পথ অবরোধ করে বিজেপি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ফালাকাটা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ২০:৪৫
Share:

বিজেপি নেতা-কর্মী-সমর্থকদের পথ অবরোধ কর্মসূচি। —নিজস্ব চিত্র।

জে পি নড্ডার কনভয়ে হামলার অভিযোগে ফালাকাটার বিভিন্ন জায়গায় প্রতিবাদ-বিক্ষোভ জানালেন বিজেপি নেতা-কর্মী-সমর্থকেরা। বৃহস্পতিবার আলিপুরদুয়ার জেলার ফালাকাটায় জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখানো ছাড়াও জটেশ্বর বাস স্ট্যান্ড এলাকাতেও পথ অবরোধ করে বিজেপি।

Advertisement

বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে যাওয়ার পথে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়-সহ বহু বিজেপি নেতার উপর হামলার অভিযোগে ফালাকাটা নতুন চৌপথীতে প্রতীকী পথ অবরোধ কর্মসূচি পালন করেন দলীয় কর্মী-সমর্থকেরা। বৃহস্পতিবারের কর্মসূচিতে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলা বিজেপি-র সাধারণ সম্পাদক দীপক বর্মণ, সহ-সভাপতি নারায়ণ মণ্ডল, ভূষণ মোদক-সহ বহু নেতা এবং কর্মী-সমর্থক। অন্য দিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় ফালাকাটা ব্লকের জটেশ্বর বাস স্ট্যান্ড এলাকায় পথ অবরোধ করেন বিজেপি কর্মীরা। এই কর্মসূচির জেরে ওই এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

জেলা বিজেপি নেতৃত্বের অভিযোগ, ডায়মন্ড হারবারের দলীয় কর্মসূচিতে যাওয়ার সময় নড্ডার কনভয়ে হামলা চালিয়েছে তৃণমূলআশ্রিত গুন্ডারা। তাঁদের দাবি, ওই নেতাদের গাড়ি লক্ষ্য করে পাথরও ছোড়া হয়। বেশ কয়েকটি গাড়িরও কাচ ভাঙচুর করা হয়েছে। এতে কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়-সহ বেশ কয়েক জন আহত হয়েছেন বলেও দাবি করেছে গেরুয়া শিবির। ওই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার ওই অবরোধ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে বলে জানিয়েছে বিজেপি।

Advertisement

আরও পড়ুন: বাংলায় নৈরাজ্য চললেও রাষ্ট্রপতি শাসনের দাবি নয়: নড্ডা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন