BJP

রাজ্য জুড়ে ‘তেরঙ্গা যাত্রা’য় যুব মোর্চা

তেরঙ্গা যাত্রা, সাইকেল মিছিল, মন্ডলে মন্ডলে পতাকা উত্তোলনের মতো অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের এই কর্মসূচি পালিত হবে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ০৬:২৭
Share:

প্রতীকী ছবি।

স্বাধীনতার ৭৫ বছর পুর্তি উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশ জুড়ে যে ‘যুব সংকল্প যাত্রা’ এবং ‘আজাদি কা অমৃত মহোৎসব’-এর আহ্বান জানিয়েছেন, তার অঙ্গ হিসেবে এ রাজ্যে একগুচ্ছ কর্মসূচি নিল বিজেপির যুব মোর্চা। তেরঙ্গা যাত্রা, সাইকেল মিছিল, মন্ডলে মন্ডলে পতাকা উত্তোলনের মতো অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের এই কর্মসূচি পালিত হবে।

Advertisement

রাজ্য বিজেপির সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়, রাজ্য যুব মোর্চার সাধারণ সম্পাদক প্রকাশ দাস এবং সহ-সভাপতি তরুণজ্যোতি তিওয়ারির উপস্থিতিতে শুক্রবার ঘোষণা করা হয়েছে, ১৫ই অগস্ট সকালে রাজ্যের সমস্ত মন্ডলে জাতীয় পতাকা উত্তোলনের পরে ৭৫ জন বিজেপির যুব কর্মী জাতীয় সংগীত গাইবেন। ইতিমধ্যেই সংগঠনের প্রায় ২০ হাজার কর্মী জাতীয় সংগীত গেয়ে নানা সামাজিক মাধ্যমে আপলোড করেছেন বলে যুব মোর্চার দাবি। আগামী ১৫, ১৬ এবং ১৭ তারিখ রাজ্য জুড়ে চলবে তেরঙ্গা যাত্রা। কোথাও সাইকেল মিছিল, আবার কোথাও পায়ে হেঁটেই বিধানসভা পিছু কর্মীদের ৭৫ কিলোমিটার পথ অতিক্রম করার নির্দেশ দেওয়া হয়েছে। শিলিগুড়িতে হবে টানা ৩০ কিলোমিটার সাইকেল মিছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন