BJP

বহরমপুরে বিজেপি-র বাইক র‌্যালি শুরুর আগেই আটকাল পুলিশ

বিজেপি-র সূত্রে খবর, বানজেটিয়া-ব্রহ্মাময়ী কালীবাড়ির কাছ থেকে মিছিল শুরু হয়ে বহরমপুরে দলীয় পার্টি অফিসের সামনে মিছিল শেষ হত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২০ ১৭:৩৩
Share:

বাইক র‌্যালির জন্য বহরমপুরে বিজেপি যুব মোর্চার জমায়েত। —নিজস্ব চিত্র।

বহরমপুরে বিজেপি যুব মোর্চার বাইক বাইক র‌্যালি শুরুর আগেই আটকে দিল পুলিশ। তা নিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন যুব মোর্চা নেতা-কর্মীরা। মঙ্গলবার এই ঘটনার জেরে বহরমপুরের বানজেটিয়া এলাকায় উত্তেজনা ছড়াল। বিজেপি-র জেলা নেতৃত্বের অভিযোগ, শাসক দল তৃণমূলের দাসে পরিণত হয়েছে পুলিশ। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

মঙ্গলবার পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী মুর্শিদাবাদ দক্ষিণ জেলা বিজেপি-র ডাকে বহরমপুরে ওই বাইক মিছিল হওয়ার কথা ছিল। বিজেপি-র সূত্রে খবর, বানজেটিয়া-ব্রহ্মাময়ী কালীবাড়ির কাছ থেকে মিছিল শুরু হয়ে বহরমপুরে দলীয় পার্টি অফিসের সামনে মিছিল শেষ হত। অভিযোগ, মিছিল শুরু হতেই তা আটকে দেন পুলিশকর্মীরা। মিছিল এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পুলিশকর্মীদের অনুরোধ করলেও তাতে কাজ হয়নি। সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়ায় বিজেপি-র এক নেতা বলেন, “পুলিশ এই মিছিলের অনুমতি দেয়নি।” তাঁর অভিযোগ, “পুলিশ দলদাসে পরিণত হয়েছে। মিছিল আটকালেও আমরা এখানেই পথসভা করব।”

এই ঘটনার প্রতিবাদ করেছেন বিজেপি-র মুর্শিদাবাদ দক্ষিণ জেলা সভাপতি গৌরীশঙ্কর ঘোষ। তাঁর দাবি, “শাসক দল বিজেপি-কর্মীদের ভয় পেয়েছে। তাই পুলিশ দিয়ে বিজেপি-র বাইক মিছিল আটকে দেওয়া হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ করছি। এ ভাবে বিজেপি-কে আটকানো যাবে না।”

Advertisement

আরও পড়ুন: ‘দুয়ারে সরকার’, প্রথম দিনই জমা পড়ল লক্ষাধিক আবেদনপত্র

আরও পড়ুন: কলকাতায় ‘কোভ্যাক্সিন’ টিকা পরীক্ষা শুরু হচ্ছে কাল, স্বেচ্ছাসেবক হতে তৈরি ফিরহাদ হাকিমও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন