Accident

সিকিমে গাড়ি দুর্ঘটনায় মৃত ৫ বাঙালি পর্যটকের দেহ পৌঁছল কলকাতায়

গত ২৬ এপ্রিল সিকিম বেড়াতে গিয়েছিল এ রাজ্যের বসু ও কর পরিবারের পাঁচ জন। ২৮ এপ্রিল ছাঙ্গু থেকে গ্যাংটক যাওয়ার পথে জওহরলাল নেহরু রোডে সাত মাইল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে পড়ে যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০১৯ ১৪:৩৩
Share:

মৃত পর্যটকের দেহ অ্যাম্বুল্যান্সে করে কলকাতায় নিয়ে আসায় হয়েছে।

সিকিমে গাড়ি দুর্ঘটনায় মৃত পাঁচ বাঙালি পর্যটকের দেহ বুধবার পৌঁছল কলকাতায়। মঙ্গলবারই ওই পাঁচ জনের দেহ নিয়ে কলকাতা ও হুগলির উদ্দেশে রওনা দেয় পাঁচটি অ্যাম্বুল্যান্স। দেহগুলি নিয়ে পৌঁছতে যাতে কোনও অসুবিধা না হয় সে জন্য নবান্ন থেকে অ্যাম্বুল্যান্সের যাত্রাপথের উপর নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছিল পুলিশকে।

Advertisement

গত ২৬ এপ্রিল সিকিম বেড়াতে গিয়েছিল এ রাজ্যের বসু ও কর পরিবারের পাঁচ জন। ২৮ এপ্রিল ছাঙ্গু থেকে গ্যাংটক যাওয়ার পথে জওহরলাল নেহরু রোডে সাত মাইল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় কাকলি বসু, স্নেহাশিস বসু, শুভজিৎ বসুর। মৃত্যু হয় সন্দীপ কর এবং সোমা করের। তবে তাঁদের বছর পাঁচেকের ছেলে সূর্যাশিস কর গুরুতর চোট পেলেও বেঁচে যায়। এই ঘটনায় গুরুতর জখন হয়েছেন শুভজিতের স্ত্রী মহুয়া। তাঁর পায়ের হাড় ভেঙে গিয়েছে বলে চিকিত্সকরা জানিয়েছেন। শিলিগুড়ির হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

দুর্ঘটনার খবর পেয়েই সোমবার গ্যাংটকে পৌঁছেছিলেন সন্দীপের বাবা আশিস কর। তিনি নাতিকে নিয়ে আগেই বিমানে কলকাতায় ফিরে আসেন। এ দিন পাঁচ জনের দেহ কলকাতায় নিয়ে আসা হয়।

Advertisement

আরও পড়ুন: ২০৫ কিমি বেগে গোপালপুর-চাঁদবালির উপর শুক্রবার আছড়ে পড়তে পারে ফণী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন