Violence

Love Story: দেখা করতে গিয়ে প্রেমিকার বাড়ির লোকের হাতে গণপিটুনি! প্রেমিক ভর্তি হাসপাতালে  

দীর্ঘ দুই বছরে থেকে তাঁদের প্রেমের সম্পর্ক। এত দিন সব কিছু ঠিকঠাক চলছিল। কিন্তু সম্প্রতি প্রেমিকা তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ১৮ মে ২০২২ ২৩:৩৪
Share:

আহত বিভাস রায়। নিজস্ব চিত্র।

যোগাযোগ বন্ধ করে দিয়েছেন প্রেমিকা। দুশ্চিন্তায় খাওয়া ঘুম উড়েছে প্রেমিকের। কেন হঠাৎ যোগাযোগ বন্ধ করলেন প্রেমিকা? উত্তর খুঁজতে বন্ধু-বান্ধবীদের নিয়ে প্রেমিক সটান হাজির প্রেমিকার বাড়িতে।

খোঁজখবর পাওয়া তো দূরের কথা, প্রেমিকার বাড়ির লোকেদের প্রহারে গুরুতর জখম প্রেমিককে শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি করাতে হল! বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের তেঁতুলতলা এলাকায়।

Advertisement

বিভাস রায় নামে ওই আহত যুবক জানিয়েছেন, দীর্ঘ দুই বছরে থেকে তাঁদের প্রেমের সম্পর্ক। এত দিন সব কিছু ঠিকঠাক চলছিল। কিন্তু সম্প্রতি প্রেমিকা তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। আর তার ফলে মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন তিনি। শেষ পর্যন্ত একটা হেস্তনেস্ত করতে বন্ধু-বান্ধবীদের নিয়ে সটান হাজির হয়েছিলেন প্রেমিকার বাড়িতে।

বিভাসের বন্ধু-বান্ধবীদের অভিযোগ, তাঁদের কোনও কথা না শুনেই গাছের ডাল দিয়ে বেধড়ক মারধর করা হয়। বেশ কয়েক জন আহত হন। তার মধ্যে বিভাসের আঘাত গুরুতর। তিনি এখন ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রের খবর, বিভাসের হাতে এবং ঘাড়ে চোট লেগেছে। ধূপগুড়ি থানা সূত্রের খবর, এ বিষয়ে একটি অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন