Buddhadeb Bhattacharjee

Buddhadeb Bhattacharjee: নার্সিংহোম থেকে বাড়ি ফিরলেন বুদ্ধদেব, ভয়ের কিছু নেই, জানিয়েছেন চিকিৎসকরা

গত ১৮ মে করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে ছিলেন বুদ্ধদেব। শারীরিক অবস্থার অবনতি হলে ২৫ মে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ২২:৪৪
Share:

ফাইল চিত্র।

সিআইটি রোডের নার্সিংহোম থেকে বুধবার দুপুরে বাড়ি ফিরলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। চিকিৎসকরা জানিয়েছেন, ভালই আছেই তিনি। ভয়ের কিছু নেই। তবে যে হেতু তাঁর সিওপিডির সমস্যা আছে, তেমন প্রয়োজন হলে বাড়িতেই বাইপ্যাপ সাপোর্ট দেওয়া হবে।

Advertisement

ইন্ডিয়ান কাউন্সিল অব মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর গাইডলাইন অনুযায়ী এই মুহূর্তে বুদ্ধদেব করোনা মুক্ত। তাই নিভৃতবাসে থাকার কোনও দরকার নেই বলেই জানিয়েছেন চিকিৎসকরা। তবে তাঁর শারীরিক অবস্থা কেমন থাকে বাড়িতে এসে বুদ্ধদেব দেখে যাবেন চিকিৎসকরা। বুদ্ধদেবের স্ত্রী মীরা ভট্টাচার্যও সুস্থ আছেন।

গত ১৮ মে করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে ছিলেন বুদ্ধদেব। শারীরিক অবস্থার অবনতি হলে ২৫ মে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ২ জুন হাসপাতাল থেকে ছাড়া হয় তাঁকে। তার পর থেকেই সিআইটি রোডের ওই নার্সিংহোমে ছিলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন