Anubrata Mondal

Anubrata Mondal: অনুব্রত মণ্ডলকে ফের তলব, গরুপাচার-কাণ্ডে বুধবার হাজিরা দিতে নির্দেশ সিবিআইয়ের

বুধবার সকাল ১১টায় নিজাম প্যালেসে (সিবিআইয়ের দফতর) অনুব্রত মণ্ডলকে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ০৯:৪৯
Share:

ফাইল চিত্র।

গরুপাচার মামলায় বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে আবারও তলব করল সিবিআই। বুধবার সকাল ১১টায় নিজাম প্যালেসে (সিবিআইয়ের দফতর) হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে। এ নিয়ে এই মামলায় তৃণমূল নেতাকে দশ বার তলব করল সিবিআই।

Advertisement

সিবিআই সূত্রে খবর, অনুব্রতকে ই-মেল করে তলবের ব্যাপারে জানানো হয়েছে। সিবিআইয়ের বিশেষ দূত অনুব্রতর হাতে তলবের নোটিস দেবেন।

সম্প্রতি এই মামলায় গত সোমবার অনুব্রতকে তলব করেছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। কিন্তু হাজিরা এড়ান বীরভূমের এই দাপুটে নেতা। অসুস্থতার জন্য সোমবার সিবিআই দফতরে হাজিরা দিতে পারবেন না, এ কথা রবিবারই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে জানান অনুব্রত। রবিবার বীরভূম থেকে কলকাতার চিনার পার্ক এলাকার বাড়িতে আসেন অনুব্রত। সোমবার সেখান থেকে প্রথমে এসএসকেএম হাসপাতালে যান তৃণমূল নেতা। তাঁর শারীরিক পরীক্ষা করার পর চিকিৎসকরা জানিয়ে দেন যে, তাঁর যে অসুস্থতা রয়েছে, তাতে হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই।

Advertisement

এর পরই এসএসকেএম থেকে ফিরে যান অনুব্রত। হাসপাতাল চত্বরে অনুব্রতকে লক্ষ্য করে ‘গরু চোর’ স্লোগান দিতে দেখা যায় কয়েক জনকে। এর আগেও এই মামলায় অনুব্রতকে তলব করেছিল সিবিআই। শুধু মাত্র এক বারই এই মামলায় হাজিরা দিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন