AITC

TMC: মহিলা তৃণমূলের ঘোষিত রাজ্য কমিটি স্থগিত করে দিলেন চন্দ্রিমা ভট্টাচার্য

মঙ্গলবার এ কথাই জানিয়েছেন পশ্চিমবঙ্গ মহিলা তৃণমূলের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৩:০৮
Share:

ঘোষণা করেও মহিলা তৃণমূলের রাজ্য কমিটি স্থগিত করে দিলেন সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। ফাইল চিত্র।

পশ্চিমবঙ্গ মহিলা তৃণমূলের রাজ্য কমিটি ঘোষণা করেও তা স্থগিত করে দেওয়া হল। মঙ্গলবার এ কথাই জানিয়েছেন পশ্চিমবঙ্গ মহিলা তৃণমূলের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি জানিয়েছেন, আপাতত ঘোষিত কমিটি স্থগিত করে দেওয়া হয়েছে। পুরনো কমিটিই আগের মতো কাজ করবে। সময় মতো আবার নতুন কমিটির প্রসঙ্গে জানানো হবে। সোমবারই তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলন করে ৪৪ জনের রাজ্য কমিটি ঘোষণা করেছিলেন তিনি। কিন্তু সেই কমিটি ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই তা স্থগিত করে দেওয়া হল।

Advertisement

আগামী ৫ মে থেকে রাজ্য জুড়ে শুরু হওয়ার কথা ‘দিদিকে বলো’-র দ্বিতীয় দফা। তৃণমূল নেতা-নেত্রীরাই এই কর্মসূচি পালনের দায়িত্বে থাকবেন। সোমবার চন্দ্রিমা জানিয়েছিলেন, আগামী সপ্তাহে মহিলা তৃণমূলের নতুন রাজ্য কমিটির বৈঠক ডাকা হতে পারে। ৫ মে থেকে যে জনসংযোগ কর্মসূচি অনুসৃত হবে, তার রূপরেখা নিয়ে আলোচনা হবে ওই বৈঠকে। কিন্তু মঙ্গলবার চন্দ্রিমা জানিয়েছেন, ৫ মে থেকে দলের যে কর্মসূচি শুরু হচ্ছে, তাতেও দায়িত্ব পালন করবেন রাজ্য মহিলা তৃণমূলের পুরনো কমিটির সদস্যরাই।

উল্লেখ্য, নতুন কমিটিতে একঝাঁক নতুন মহিলা সদস্যকে দায়িত্বে আনা হয়েছিল। ৩১টি সাংগঠনিক জেলাতেও বেশির ভাগ ক্ষেত্রেই নতুনদের দায়িত্বে এনেছিলেন চন্দ্রিমা। কিন্তু নতুন রাজ্য কমিটি স্থগিত হয়ে যাওয়ায় সেই দায়িত্ব এখনই তাঁদের হাতে দেওয়া হচ্ছে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন