কৈলাসের বিরুদ্ধে ফের মামলা

অভিযোগপত্রে তিনি বলেছেন, বুধবার বিকেলে ভূপেন বোস অ্যাভিনিউ এবং কৃষ্ণরাম বোস স্ট্রিটের মোড়ে একটি সভায় উস্কানিমূলক ও হিংসাত্মক বক্তৃতা করেছেন কৈলাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৯ ০৫:১৫
Share:

কৈলাস বিজয়বর্গীয়।—ফাইল চিত্র।

রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র বিরুদ্ধে অভিযোগ দায়ের হল শ্যামপুকুর থানায়। পুলিশ শুক্রবার জানায়, বৃন্দাবন পাল লেনের বাসিন্দা জনৈক অমিত চট্টোপাধ্যায় বৃহস্পতিবার ওই অভিযোগ জানিয়েছেন। অভিযোগপত্রে তিনি বলেছেন, বুধবার বিকেলে ভূপেন বোস অ্যাভিনিউ এবং কৃষ্ণরাম বোস স্ট্রিটের মোড়ে একটি সভায় উস্কানিমূলক ও হিংসাত্মক বক্তৃতা করেছেন কৈলাস। তাঁর কথায় রাজ্যের বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক সম্প্রীতি ক্ষুণ্ণ হওয়ার পরিস্থিতি হয়। কলকাতা পুলিশের মর্যাদা এবং ভাবমূর্তিও নষ্ট হয়। অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘‘কৈলাসজির বিরুদ্ধে এর আগেও মামলা করা হয়েছে। জনসমর্থন হারিয়ে শুধু পুলিশ এবং মামলা দিয়ে বিজেপির অগ্রগতি ঠেকানোর চেষ্টা করছেন মুখ্যমন্ত্রী। কিন্তু লাভ হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন