Behala

Behala Rape: বেহালায় নাবালিকাকে ধর্ষণের অভিযোগ সৎবাবার বিরুদ্ধে, গ্রেফতার অভিযুক্ত

নির্যাতিতা নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ৪৯ বছরের অভিযুক্তকে। পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বেহালা থানা।  নির্যাতিতা অন্তঃসত্ত্বা কিনা তা মেডিক্যাল পরীক্ষার পর জানা যাবে বলে জানাচ্ছেন এক পুলিশ আধিকারিক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ২০:১৪
Share:

প্রতীকী ছবি

ধর্ষণের অভিযোগ উঠল বেহালায়। স্থানীয় রায়বাহাদুর রোডে নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার সৎবাবার বিরুদ্ধে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। নির্যাতিতাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

Advertisement

বেহালার বাড়িতে দুই মেয়েকে নিয়ে ওই পরিবার থাকতেন বলে জানান স্থানীয় বাসিন্দা শিপ্রা জানা।মাস সাতেক আগে ওই পরিবার বেহালার রায়বাহাদুর রোডে বাড়ি ভাড়া নেন বলে জানাচ্ছেন প্রতিবেশীরা। পুলিশ সূত্রে খবর নির্যাতিতার বয়স এগারোর কাছাকাছি। ভয়ের মুখে নির্যাতিতা ধর্ষিণের শিকার হয় বলে জানা গিয়েছে। নির্যাতিতা নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ৪৯ বছরের অভিযুক্তকে। পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বেহালা থানা। নির্যাতিতা অন্তঃসত্ত্বা কিনা তা মেডিক্যাল পরীক্ষার পর জানা যাবে বলে জানাচ্ছেন এক পুলিশ আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন