হাট দখল ঘিরে কোন্দল

রবিবার একটি হাট দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত হলেন চার জন। বিবাদমান দু’টি গোষ্ঠীর লোকজনই এলাকায় তৃণমূল কর্মী-সমর্থক বলে পরিচিত। ঘটনাটি ঘটেছে গোসাবার বেলতলিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোসাবা শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৬ ০৪:১৪
Share:

ভোট ঘোষণা হয়ে গিয়েছে। দলের প্রার্থী তালিকাও প্রকাশিত। কিন্তু ঘরের কোন্দল থামছে না তৃণমূলে।

Advertisement

রবিবার একটি হাট দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত হলেন চার জন। বিবাদমান দু’টি গোষ্ঠীর লোকজনই এলাকায় তৃণমূল কর্মী-সমর্থক বলে পরিচিত। ঘটনাটি ঘটেছে গোসাবার বেলতলিতে। পুলিশ জানিয়েছে, সন্ধ্যা পর্যন্ত কোনও পক্ষই অভিযোগ দায়ের করেনি।

স্থানীয় সুত্রে খবর, বেলতলি বাজারের কর্তৃত্ব নিয়ে দীর্ঘ দিন ধরেই শম্ভুনগর পঞ্চায়েতের প্রধান সুলতা প্রামাণিকের স্বামী তৃণমূল নেতা চিত্ত প্রামাণিকের সঙ্গে গোসাবার বিদায়ী বিধায়ক জয়ন্ত নস্করের অনুগামীদের বিবাদ চলছে। শম্ভুনগর পঞ্চায়েতের অধীন বেলতলি বাজারের কাজকর্ম আগে চিত্ত প্রামানিক দেখভাল করতেন। অভিযোগ, এ দিন সকালে বিধায়কের অনুগামীরা বাজার থেকে মাসোয়ারা আদায় করছিলেন। তখন চিত্তবাবুর অনুগামীরা তাঁদের বাধা দেয়। তারপরেই মারামারি শুরু হয়। আহতকে গোসাবা ব্লক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

এই ঘটনার পরে বিদায়ী বিধায়ক এবং পঞ্চায়েত প্রধানের স্বামী উভয়েই উভয়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন। জয়ন্তবাবু এবারও গোসাবা আসনে তৃণমূলের প্রার্থী। অভিযোগ, ‘‘রবিবার চিত্ত প্রামানিকের লোকজন সেখানে হামলা চালিয়েছে।’’ অভিযোগ উড়িয়ে দিয়ে চিত্ত প্রামাণিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন