Coronavirus

কেন্দ্রকে চিঠি

বর্তমান পরিস্থিতিতে রাজ্যের সমস্যাগুলির কথা কেন্দ্রীয় দলের কর্তাকে মেল করে জানিয়েছে যুব লিগও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২০ ০২:১৬
Share:

প্রতিবাদে পিএসএউ। নিজস্ব চিত্র।

রাজ্যে আন্তঃমন্ত্রক কেন্দ্রীয় দল পাঠিয়েছে কেন্দ্রীয় সরকার। সেই দলের বিরুদ্ধে রাজ্যের মুখ্যসচিব যা যা বলছেন, তা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি পাঠিয়ে অভিযোগ জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁদের অভিযোগ, রাজ্যে করোনা আক্রান্ত ও মৃতদের তথ্য আড়াল করা হচ্ছে, রেশনের খাদ্যসামগ্রী বিলি ঘিরে দুর্নীতি ও অনিয়ম চলছে। এই অভিযোগের কথা জানিয়ে কেন্দ্রীয় দলকেও মেল পাঠিয়েছেন দিলীপবাবু। পাশাপাশিই, ওই অভিযোগ নিয়ে নীরব প্রতিবাদের কর্মসূচি নিয়েছে বিজেপি।

Advertisement

যে যাঁর ঘরে বসেই কাল, রবিবার প্ল্যাকার্ড নিয়ে ওই মৌনী প্রতিবাদে শামিল হবেন বিজেপির নেতা-কর্মীরা। বর্তমান পরিস্থিতিতে রাজ্যের সমস্যাগুলির কথা কেন্দ্রীয় দলের কর্তাকে মেল করে জানিয়েছে যুব লিগও। অন্য দিকে, আরএসপি-র ছাত্র সংগঠন পিএসইউ শুক্রবার রাজ্য জুড়ে ঘরে বসে এবং বাড়ির সামনে ১০ মিনিটের জন্য প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে বিপন্ন মানুষের সমস্যার দিকে কেন্দ্র ও রাজ্যের সরকারের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন