COVID-19

টিকা দেওয়া নিয়ে বিশৃঙ্খলা তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ

দ্বিতীয় টিকা দেওয়ার জন্য রবিবার প্রায় ২ হাজার জনকে টোকেন দেওয়া হয়েছিল হাসপাতালের পক্ষ থেকে। কিন্তু তাঁদের টিকা দেওয়া হয়নি বলেই অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারকেশ্বর শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১৭:৫৬
Share:

নিজস্ব চিত্র।

টিকা দেওয়াকে কেন্দ্র করে ফের বিশৃঙ্খলা দেখা দিল হুগলির তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আসরে নামতে হয় পুলিশকে।

Advertisement

সূত্রের খবর, দ্বিতীয় টিকা দেওয়ার জন্য রবিবার প্রায় ২ হাজার জনকে টোকেন দেওয়া হয়েছিল হাসপাতালের পক্ষ থেকে। সকলেরই প্রথম টিকা নেওয়ার পর ৪২ দিন পেরিয়ে গিয়েছে। তবে কারও ৮৪ দিন অতিক্রান্ত হয়নি। হাসপাতালের দেওয়া টোকেন নিয়ে তারকেশ্বর গ্রামীণ হাসপাতাল-সহ ব্লকের ৫টি উপ-স্বাস্থ্যকেন্দ্রে সোমবার সকাল থেকেই লাইনে দাঁড়ান প্রায় ২ হাজার মানুষ।

লাইনে দাঁড়িয়ে থাকা স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, হঠাৎ করেই হাসপাতালের তরফে জানানো হয়, ৮৪ দিন অতিক্রান্ত না হলে কাউকে টিকা দেওয়া যাবে না। এই নির্দেশের পরেই উত্তেজনা ছড়িয়ে পড়ে গ্রামীণ হাসপাতাল-সহ ৫টি উপ-স্বাস্থ্যকেন্দ্রেই। স্থানীয়দের অভিযোগ, আগের দিন টোকেন দিয়ে পরের দিন বলা হচ্ছে টিকা দেওয়া হবে না। সকাল থেকে হয়রানি হয়েছে তাঁদের। তাই হাসপাতাল কর্তৃপক্ষকে জবাবদিহি করতে হবে।

Advertisement

পরিস্থিতি সামাল দিতে খবর দেওয়া হয় তারকেশ্বর থানায়। পুলিশ এসে উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন