TMC MLA

চুঁচুড়ায় বাজারে আচমকা হানা তৃণমূল বিধায়কের, মাস্ক না পরলে দোকান বন্ধের হুঁশিয়ারি

সোমবার সকালে আচমকা রবীন্দ্রনগর বাজারে হানা দেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। সাধারণ মানুষকে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১৫:০৯
Share:

বাজারে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। নিজস্ব চিত্র।

করোনা সংক্রমণ ঠেকাতে কড়া ব্যবস্থা নিয়েছে রাজ্য সরকার। কার্যত লকডাউন ঘোষণা করা হয়েছে। আরোপ করা হয়েছে একাধিক বিধিনিষেধ। কিন্তু হাটে-বাজারে সেই সব বিধিনিষেধ অনেকে মানছে না এমন খবর পেয়ে হঠাৎ বাজারে হানা দিলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। সবাইকে করোনা বিধি মেনে চলার আবেদন জানান বিধায়ক। মাস্ক না পরলে দোকান বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি।

Advertisement

সোমবার সকালে আচমকা রবীন্দ্রনগর বাজারে হানা দেন অসিত। এই বাজার চুঁচুড়ার বড় পাইকারি ও খুচরো বাজার। সেখানে ঘুরে ঘুরে পরিস্থিতি খতিয়ে দেখেন তিনি। সাধারণ মানুষকে মাস্ক পরতে অনুরোধ করেন। সেই সঙ্গে বিতরণ করেন মাস্ক ও স্যানিটাইজার।

বাজারে আসা বহু ক্রেতা-বিক্রেতার মুখে মাস্ক দেখা যায়নি বলেই খবর। মাস্ক না পরা লোকজনকে ম়ৃদু ধমক দিতেও দেখা যায় বিধায়ককে। মাস্ক ব্যবহার না করলে দোকান বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারিও দেন অসিত। তিনি বলেন, ‘‘আমার কাছে খবর ছিল এই বাজারে করোনা বিধি মানা হচ্ছে না। তাই আচমকা হানা দিই। সাধারণ মানুষ এখনও পুরোপুরি সতর্ক নন। বহু মানুষ বিনা মাস্কে রাস্তায় বার হচ্ছেন। তাঁদের সতর্ক করতে এই অভিযান।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন