ব্যারাকপুরে আবার মার সিপিএমকে

দিন তিনেক আগেই ব্যারাকপুরের ১৪ নম্বর রেলগেটের কাছে সিটুর একটি অফিসের চাবি বাম নেতাদের হাতে তুলে দিয়ে শান্তি-অভিযানের সূচনা করেছিলেন নবনির্বাচিত তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ মে ২০১৬ ০৪:০৪
Share:

আহত বিজলী মিত্র

দিন তিনেক আগেই ব্যারাকপুরের ১৪ নম্বর রেলগেটের কাছে সিটুর একটি অফিসের চাবি বাম নেতাদের হাতে তুলে দিয়ে শান্তি-অভিযানের সূচনা করেছিলেন নবনির্বাচিত তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত। রবিবার সেখান থেকে ঢিলছোড়া দূরত্বে পার্টি অফিস খুলতে গিয়ে দুষ্কৃতীদের আক্রমণে আহত হলেন ব্যারাকপুরের প্রাক্তন পুরপ্রধান বিজলী মিত্র। জখম হন ব্যারাকপুর কেন্দ্রের এ বারের সিপিএম প্রার্থী দেবাশিস ভৌমিক এবং সিপিএম সমর্থক উত্তম দাসও।

Advertisement

সিপিএমের অভিযোগ, সন্ধ্যায় ব্যারাকপুরের বড়পোলের কাছে লোকাল কমিটির অফিসে তালা খুলতে যান তাদের নেতা-কর্মীরা। হঠাৎ সেখানে জড়ো হয় ২০-২২ জন যুবক। কয়েক জন আসে মোটরবাইকে। তারা চড়াও হয় বিজলীবাবুদের উপরে। শুরু হয় ইট ছোড়াছুড়ি। মারধর করা হয় ক্রিকেট ব্যাট ও উইকেট দিয়ে।

সিপিএমের লোকাল কমিটির নেতৃত্বদের অভিযোগ, তৃণমূলের ব্যারাকপুর শহর সভাপতি এবং অটো ও রিকশাচালক ইউনিয়নের সভাপতি লালন পাসোয়ানের নামে স্লোগান দিতে দিতে দুষ্কৃতীরা হামলা চালায়। বিজলীবাবুর চোখে মারাত্মক আঘাত লেগেছে। চোয়ালের হাড়েও চিড় ধরেছে বলে জানান চিকিত্সকেরা। তৃণমূল বিধায়ক শীলভদ্রবাবু এই হামলার নিন্দা করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন