Crime

গলায় কোপ, মুখ খেঁতলানো! একই কায়দায় খুন দুই মহিলা

দু’টি খুনের মধ্যে কোনও যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে কুলতলি থানার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২০ ১৭:১১
Share:

একই কায়দায় দুই মহিলাকে খুন। —ফাইল চিত্র।

শরীর ক্ষতবিক্ষত। গলায় ধারালো অস্ত্রের কোপ। মুখও থেঁতলানো। প্রায় একই কায়দায় দুই মহিলাকে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার কুলতলি এলাকায়। পিয়ালি নদীর চরে১০০ মিটারের মধ্যে ওই দুই মহিলার দেহ উদ্ধার হয়। তাঁদের পরিচয় এখনও জানা যায়নি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মেরিগঞ্জ ২ নম্বর গ্রামপঞ্চায়েত এলাকায় বৃহস্পতিবার রাতে এক মহিলার দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। শুক্রবার সকালে তার কিছুটা দূরে আরও এক মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। দু’জনকেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়।

দু’টি খুনের মধ্যে কোনও যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে কুলতলি থানার পুলিশ। পরিচয় জানা না গেলেও, খুনের ধরন দেখে মনে করা হচ্ছে, দু’টি ঘটনার মধ্যে যোগ থাকার সম্ভাবনা রয়েছে। আশপাশের থানা এলাকায় কোনও নিখোঁজের ডায়েরি হয়েছে কিনা, সে বিষয়েও খোঁজ নিচ্ছে পুলিশ। ছবির সাহায্যে তাঁদের পরিচয় জানারও চেষ্টা চলছে।

Advertisement

আরও পড়ুন: ‘বৃহত্তম গণতন্ত্রে বিপদ ডেকে আনছেন,’ মোদী ও বিজেপিকে তোপ ব্রিটিশ পত্রিকার

আরও পড়ুন: ‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চিন, সৌদিতে আক্রান্ত ভারতীয়​

এই ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। কে বা কারা ওই এলাকায় দু’জনকে খুন করল, তা নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা। গ্রামবাসীদের একাংশের দাবি, রাতে নদীর চর নির্জন থাকে। ওই দুই মহিলাকে ডেকে এনে খুন করা হয়েছে বলেই তাদের সন্দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন