Murder

অপহৃতকে খুন করে দাবি মুক্তিপণ

রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানান, ধৃত যুবক নিহত বাপ্পা মণ্ডলের পূর্ব পরিচিত।

Advertisement

সামসুদ্দিন বিশ্বাস

বহরমপুর শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ০৭:০৯
Share:

শনিবার বহরমপুরের কর্ণসুবর্ণ এলাকা থেকে গ্রেফতার করা হয় খুনের ঘটনায় অভিযুক্ত আক্রাম শেখকে। প্রতীকী ছবি

আগে খুন করা হয়। তার পরে টাকা আদায়ের জন্য অপহরণের গল্প ফেঁদে নিহতের বাবার কাছে মুক্তিপণ চাওয়া হয়। মুর্শিদাবাদের বহরমপুরে অপহরণ করে খুনের ঘটনায় সামনে এল এমনই তথ্য।

Advertisement

শনিবার বহরমপুরের কর্ণসুবর্ণ এলাকা থেকে গ্রেফতার করা হয় খুনের ঘটনায় অভিযুক্ত আক্রাম শেখকে। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানান, ধৃত যুবক নিহত বাপ্পা মণ্ডলের পূর্ব পরিচিত। এ দিন তিনি বলেন, ‘‘ঘটনার তদন্তে যে সব তথ্য উঠে এসেছে এবং খুনের ঘটনায় ধৃতের স্বীকারোক্তি অনুযায়ী নিহত বাপ্পা মণ্ডলের কাছে থেকে কিছু টাকা পেত অভিযুক্ত আক্রাম শেখ। সে টাকা বার বার চেয়েও না পেয়ে আক্রাম বাপ্পাকে খুন করেছে। তবে আগেই সে বাপ্পাকে খুন করেছিল। তারপরে তাঁর বাবা মিলন মণ্ডলের কাছ থেকে টাকা আদায়ের জন্য অপহরণের কথা বলে মুক্তিপণ চেয়েছিল।’’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত বুধবার রাতে বহরমপুরের উত্তরপাড়ার বাপ্পা মণ্ডল (২৫) নামে এক যুবক অপহৃত হন। পরের দিন সকালে উত্তরপাড়া থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে রানিনগর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের কাছ থেকে বাপ্পার ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করা হয়। রবিবার পুলিশ সুপার জানান, ঘটনার দিন বিকেলে আক্রামের সঙ্গে বাপ্পার ফোনে কথা হয়েছিল। এর পরে সন্ধ্যায় তারা একটি জায়গায় মিলিত হয়। সেখানে বাপ্পার কাছে টাকা না পেলে বাপ্পাকে খুন করবে, তেমনই

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন