গাছের ডাল ভেঙে জখম

সকাল ১০টা। চিকিৎসার জন্য মোটর ভ্যানে হাসপাতালে যাচ্ছিলেন এক মহিলা। কিছুটা যেতেই রাস্তার পাশের শুকনো একটি গাছের ডাল ভেঙে পড়ে ওই মহিলার মাথায়। গুরুতর আহত হন তিনি। ভ্যানের পিছনেই ছিল একটি বাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডায়মন্ড হারবার শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৬ ০২:০৫
Share:

তখনও পড়ে রয়েছে ডাল।—নিজস্ব চিত্র

সকাল ১০টা। চিকিৎসার জন্য মোটর ভ্যানে হাসপাতালে যাচ্ছিলেন এক মহিলা। কিছুটা যেতেই রাস্তার পাশের শুকনো একটি গাছের ডাল ভেঙে পড়ে ওই মহিলার মাথায়। গুরুতর আহত হন তিনি। ভ্যানের পিছনেই ছিল একটি বাস। ডাল পড়ে তার সামনের কাচও ভেঙে যায়।

Advertisement

রবিবার সকালে ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবারের ১১৭ নম্বর জাতীয় সড়কের টোলট্যাক্স মোড়ের কাছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এক মহিলা-সহ ৪ জন জখম হয়েছেন। ডায়মন্ড হারবার হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। এ দিকে সড়কের উপরে গাছের ডাল ভেঙে পড়ায় দু’দিকের গাড়ি আটকে যানজট তৈরি হয়। প্রায় আধ ঘণ্টা পর পুরসভা থেকে লোক এসে রাস্তা পরিষ্কার করে। এরপরেই যান চলাচল স্বাভাবিক হয়। ডায়মন্ড হারবার পুরসভা এলাকাতে সড়কের দু’ধারে বেশ কিছু গাছের ডালপালা শুকিয়ে গিয়েছে। ঝড় বৃষ্টিতে ওই গাছ ভেঙে পড়ে। মাঝে মধ্যেই ওই পথ বন্ধ হয়ে যায়। কেন ওই গাছগুলি কেটে ফেলা হচ্ছে না? ডায়মন্ড হারবারের পুরপ্রধান মীরা হালদার বলেন, ‘‘ওই গাছগুলি বন দফতরের অধীনে রয়েছে। ৭টি বড় মরা গাছ কেটে ফেলা হয়েছিল। বন দফতর ও জাতীয় সড়ক কর্তৃপক্ষকে বিষয়টি জানাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন