Kalyani

কল্যাণীর জোড়া খুনে আটক বন্ধু

কল্যাণীর জোড়া খুনে আটক বন্ধু, জিজ্ঞাসাবাদ শুরু এলাকাবাসীকে। অভিযোগ, এই বন্ধুর ফোন পেয়েই বেরিয়ে খুন হয়েছিল দ্বাদশ শ্রেণির পড়ুয়া ও অপর এক ব্যক্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কল্যাণী শেষ আপডেট: ২৯ জুন ২০১৮ ১৬:২৩
Share:

প্রতীকী চিত্র।

কল্যাণীতে জোড়া খুনের ঘটনায় আটক করা হল আশিস মণ্ডল নামে বছর পঁচিশের এক ব্যক্তিকে। আশিস মৃত দীপঙ্কর ঘটকের (১৮) বন্ধু ছিল বলে জানিয়েছে পুলিশ। আশিসের ফোন পেয়েই বুধবার রাতে বেরিয়ে গিয়েছিলেন দীপঙ্কর, জেরার মুখে উঠে এসেছে এই তথ্যও। বৃহস্পতিবার সকালে এলাকার চার নম্বর জলের ট্যাঙ্কের পাশে দীপঙ্কর ও তাঁর আরেক বন্ধু সুশান্ত মণ্ডলের (২৭) মৃতদেহ পাওয়া যায়।

Advertisement

প্রাথমিক তদন্তে অনুমান, কল্যাণীর শিক্ষায়তন স্কুলের দ্বাদশ শ্রেণির পড়ুয়া দীপঙ্কর আশিসের ফোন পেয়েই বেরিয়ে গিয়েছিল রাতে। বিশ্বকাপের খেলা দেখার নাম করে সে বেরোলেও খুনের ঘটনায় জড়িত সন্দেহভাজন আশিসের দাবি ভিন্ন। পুলিশি জেরায় সে জানিয়েছে, সিগারেট কিনতে যাবে বলেই দীপঙ্করকে ডেকেছিল। খুনের ঘটনায় জড়িত থাকার কথা সম্পূর্ণ অস্বীকার করেছে আশিস।

জেরার মুখে আশিস জানিয়েছে, ছোট একটা গাড়ি চালায় সে। তার বাড়ি দীপঙ্করের মতোই বিদ্যাসাগর কলোনিতে। গাড়ি নিয়ে কোথাও গেলে দীপঙ্করকেও সঙ্গে নিয়ে যেত সে। এভাবেই তাঁদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। এত ভাল বন্ধুকে কেন সে খুন করতে যাবে, এমনটাও আশিস জানিয়েছে পুলিশকে। কিন্তু আশিসের ফোন পেয়েই বাড়ির বাইরে বেরিয়েছিল দীপঙ্কর। তাই খুনের সঙ্গে আশিসের যোগ রয়েছে বলেই মনে করছে পুলিশ।

Advertisement

আরও খবর: ‘খেলা দেখতে যাব’ বলে বেরিয়ে দুই যুবক খুন নদিয়ায়

লাঠি ও রড দিয়ে পিটিয়ে খুন পূর্ব বর্ধমানে, অভিযুক্ত তৃণমূল নেতা

পুলিশের দাবি, মূল অভিযুক্ত কে, তা আশিসকে জেরার মাধ্যমে উঠে আসবে। গাড়ি সংক্রান্ত কোনও পুরনো বিবাদও এই খুনের কারণ হতে পারে। দীপঙ্কর ও সুশান্তর কললিস্ট খতিয়ে দেখে এলাকার ১০-১২ জন বাসিন্দাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন