coronavirus

লকডাউনে হাওড়া-শিয়ালদহে থেকে বাতিল হল ১২ স্পেশ্যাল ট্রেন

আগামী বুধবারও রাজ্যে লকডাউনের দিন ঘোষণা হয়েছে। পূর্ব রেল সূত্রে খবর, ওই দিনও কোনও ট্রেন চলবে না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২০ ১৬:০৮
Share:

লকডাউনে সুনসান হাওড়া স্টেশন চত্বর— ফাইল চিত্র।

লকডাউনের দিনগুলোতে উড়ান পরিষেবা বন্ধ কলকাতায়। এ বার ট্রেন পরিষেবাও বন্ধ রাখার সিদ্ধান্ত নিল রেলমন্ত্রক। ইতিমধ্যেই আজ, শনিবার লকডাউন চলছে বলে হাওড়া থেকে স্পেশ্যাল ট্রেন বাতিল করা হয়েছে। এ দিন যে ট্রেনগুলির যাতায়াত হাওড়া থেকে স্থগিত করা হয়েছে— পটনা-হাওড়া স্পেশ্যাল ট্রেন, হাওড়া-পটনা, ভুবনেশ্বর-হাওড়া, হাওড়া-ভুবনেশ্বর, হাওড়া-বরবিল সুপার ফাস্ট, বরবিল-হাওড়া সুপারফাস্ট।

Advertisement

আগামী বুধবারও রাজ্যে লকডাউন। আগে থেকেই রাজ্য সরকার তা ঘোষণা করেছে। রেল সূত্রে খবর, ওই দিনও কোনও ট্রেন চলবে না। ওই দিন যে ট্রেনগুলো বাতিল হয়েছে— পটনা-হাওড়া, হাওড়া-পটনা, নিউ দিল্লি-হাওড়া এসি স্পেশাল ট্রেন, হাওড়া-নিউ দিল্লি এসি, শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার স্পেশাল ট্রেন।

রাজ্যে সপ্তাহে দু’দিন করে আপাতত লকডাউন ঘোষণা করেছে রাজ্য সরকার। এই দিনগুলিতে এ রাজ্যে কোনও স্পেশ্যাল ট্রেন যাতায়াত করবে না। বাকি দিনগুলোয় অবশ্য পরিষেবা আগের মতোই থাকবে বলে জানা গিয়েছে।

Advertisement

যদিও লকডাউনের কথা মাথায় রেখে যাত্রীদের গন্তব্যের উদ্দেশে রওনা না হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে রেলের তরফে। রাজ্যের তরফে আগেই জানানো হয়েছে, ট্রেন বা উড়ান লকডাউনে চলবে না।

আরও পড়ুন: সুনসান রাস্তা, পুলিশি কড়াকড়ি, বৃহস্পতির ছবি ফিরল শনিবারেও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন