Fire

চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেসে আগুন, চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু ২ জনের

শুক্রবার সকাল ১১টা নাগাদ ফাঁসিদেওয়ায় চটেরহাট স্টেশনের কাছে ঘটনাটি ঘটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০১৯ ১৪:০৪
Share:

চলন্ত ট্রেনের ইঞ্জিন থেকে এ ভাবেই ধোঁয়া বেরোতে দেখা যায়। ছবি: এএনআই।

ফাঁসিদেওয়ায় চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেসে অগ্নিকাণ্ড। চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে ২ যাত্রীর মৃত্যু হয়েছে বলে খবর। তবে রেল কর্তৃপক্ষের তরফে এখনও পর্যন্ত তা নিশ্চিত করা হয়নি।

Advertisement

শুক্রবার সকাল ১১টা নাগাদ ফাঁসিদেওয়ায় চটেরহাট স্টেশনের কাছে ঘটনাটি ঘটে। গুয়াহাটিগামী চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেসের ইঞ্জিন থেকে আচমকাই ধোঁয়া বেরোতে শুরু করে। ক্রমে তা ছড়িয়ে পড়ে ইঞ্জিন লাগোয়া এস-৮ কামরায়। তাতে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। প্রাণে বাঁচতে চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ দেন অনেকে।

চেঁচামেচি শুনে চকচকি সেতুর কাছে ট্রেন থামিয়ে দেন ট্রেনের চালক। কিন্তু তত ক্ষণে অনেকেই চলন্ত ট্রেন থেকে ঝাঁপিয়ে পড়েছেন। স্থানীয় বাসিন্দারাই প্রথমে বালি ও জল নিয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। পরে এসে পৌঁছয় দমকলের ৪টি ইঞ্জিন। তড়িঘড়ি আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ২ জনকে চিকিত্সকরা মৃত ঘোষণা করেন বলে অসমর্থিত সূত্রে খবর। তবে নর্থ ইস্ট ফ্রন্টিয়ার রেলওয়ের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Advertisement

আরও পড়ুন: গাঁধীনগর থেকে আডবাণীকে সরিয়ে প্রার্থী অমিত, ‘মার্গদর্শক’ বিদায়ে কটাক্ষ কংগ্রেসের​

আরও পড়ুন: নিশীথের বিরুদ্ধে বিক্ষোভ সামলাতে তৎপর বিজেপি, ওয়াই ক্যাটেগরির মোড়কে কোচবিহারে ঢুকছেন প্রার্থী​

(দুই বর্ধমান, দুর্গাপুর, আসানসোল, পুরুলিয়া, দুই মেদিনীপুর, বাঁকুড়া সহ দক্ষিণবঙ্গের খবর, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা খবর, 'বাংলার' খবর পড়ুন আমাদের রাজ্য বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন