বাজিমাত শুভেন্দুর

ঘরোয়া আলোচনায় তৃণমূলের নেতারাই বলেন, ওঁর জেদ মারাত্মক। মাস কয়েক আগে তমলুক লোকসভার উপনির্বাচনে দলকে প্রায় পাঁচ লক্ষ ভোটে জিতিয়ে এনেছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০১৭ ০৩:২৮
Share:

উচ্ছ্বসিত: দক্ষিণ কাঁথির গণনা কেন্দ্রে শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার।— নিজস্ব চিত্র।

ঘরোয়া আলোচনায় তৃণমূলের নেতারাই বলেন, ওঁর জেদ মারাত্মক। মাস কয়েক আগে তমলুক লোকসভার উপনির্বাচনে দলকে প্রায় পাঁচ লক্ষ ভোটে জিতিয়ে এনেছিলেন তিনি। কাঁথি দক্ষিণ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনেও এ বার নিজের রেকর্ড নিজেই ভাঙলেন শুভেন্দু অধিকারী!

Advertisement

সূত্রের খবর, গত ১ এপ্রিল দলের কোর গ্রুপের বৈঠকেই মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দুকে বলেছিলেন, ৯ তারিখ ভোট না হওয়া পর্যন্ত কলকাতায় আসার দরকার নেই। শুভেন্দু করেওছেন তাই। এক দিকে বুথ ধরে ধরে গুটি সাজিয়েছেন। সেই সঙ্গে টানা সাত দিন বিকেল চারটে থেকে শুরু করে রাত পর্যন্ত টানা রোড শো করেছেন এলাকায়। ভোটের ফলাফলে দেখা গিয়েছে, গত বিধানসভা ভোটের তুলনায় কাঁথি দক্ষিণে তৃণমূলের জয়ের ব্যবধান বেড়েছে সাড়ে আট হাজার। এ দিন ফল প্রকাশের পরই শুভেন্দুকে অভিনন্দন জানান মমতা। শুভেন্দু অবশ্য বলেন, ‘‘বাংলার মানুষ যে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছে, এই ফল ফের তা প্রমাণ করল।’’

আরও পড়ুন:কাঁথি দক্ষিণ বিধানসভা কেন্দ্রে জিতল তৃণমূল, দু’য়ে বিজেপি, তিনে বাম

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন