Bar Dancer

Extramarital affair: প্রেমিককে চার তলা থেকে ঠেলে ফেলেই কি খুন! বার নর্তকী প্রেমিকার বিরুদ্ধে অভিযোগের তির

শশিকান্তের স্ত্রীর দাবি, সেখানেই টিনার সঙ্গে আলাপ হয় তাঁর স্বামীর। তার পর তাঁরা সম্পর্কে জড়িয়ে পড়েন। বছর খানেক হল একসঙ্গে থাকছেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৮:১৩
Share:

নিজস্ব চিত্র।

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে প্রেমিককে চার তলা থেকে ঠেলে ফেলে খুনের অভিযোগ উঠল বার নর্তকী প্রেমিকার বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বাউড়িয়ার বুড়িখালি এলাকায়। মৃত ওই প্রেমিকের নাম শশিকান্ত মালিক (৩২)। বৃহস্পতিবার শশিকান্তের স্ত্রী মামনি মালিকের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বার নর্তকী কেয়া সরকার ওরফে টিনাকে গ্রেফতার করেছে বাউড়িয়া থানার পুলিশ।

Advertisement


পুলিশ সূত্রে জানা গিয়েছে, অঙ্কুরহাটির একটি হোটেলে গান গাইতেন শশিকান্ত। ওই হোটেলেই নর্তকী হিসাবে কাজ করতেন টিনা। শশিকান্তের স্ত্রীর দাবি, সেখানেই টিনার সঙ্গে আলাপ হয় তাঁর স্বামীর। তার পর তাঁরা সম্পর্কে জড়িয়ে পড়েন। এমনকি বছর খানেক আগে থেকে শশিকান্ত টিনাকে নিয়ে বাউড়িয়ায় থাকতে শুরু করেন। মামনির আরও অভিযোগ, বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ টিনা ফোন করে জানান শশিকান্ত চার তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। তবে টিনার কথায় বিশ্বাস করেননি তিনি।


Advertisement

নর্তকী টিনা ওরফে কেয়া সরকার। নিজস্ব চিত্র

মামনি পুলিশের কাছে অভিযোগ করেন, পরিকল্পনা করেই তাঁর স্বামীকে খুন করেছে করেছেন নর্তকী টিনা। ওই অভিযোগের ভিত্তিতে বাউড়িয়া থানার পুলিশ খুনের মামলায় টিনাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার ধৃতকে উলুবেড়িয়া মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন