Hanskhali

Hanskhali Minor Girl Death: হাঁসখালি ধর্ষণ-কাণ্ডে আরও এক যুবককে গ্রেফতার করল পুলিশ, চলছে জিজ্ঞাসাবাদ

প্রসঙ্গত, গত ৫ তারিখে নদিয়ার হাঁসখালি থানার শ্যামনগরে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্য সমর গোয়ালির ছেলে সোহেলের বিরুদ্ধে। তীব্র যন্ত্রণা এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ওই নাবালিকার মৃত্যু হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নদিয়া শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ০৯:৪২
Share:

প্রতীকী ছবি

হাঁসখালি ধর্ষণ-কাণ্ডে প্রভাকর পোদ্দার নামে আরও এক যুবককে গ্রেফতার করল পুলিশ। মূল অভিযুক্ত সোহেলকে জিজ্ঞাসাবাদ করে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই দিন প্রভাকর ঘটনাস্থলে ছিলেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন মূল অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালি।

প্রসঙ্গত, গত ৫ তারিখে নদিয়ার হাঁসখালি থানার শ্যামনগরে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্য সমর গোয়ালির ছেলে সোহেলের বিরুদ্ধে। তীব্র যন্ত্রণা এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ওই নাবালিকার মৃত্যু হয়। এর পর প্রমাণ লোপাটের জন্য নাবালিকার দেহ ‘জোর করে’ শ্মশানে দাহ করে ফেলা হয় বলে অভিযোগ। শুধু তাই নয় পরবর্তী কালে যাতে কোনও প্রমাণ না পাওয়া যায়, সেই কারণে জল দিয়ে গোটা শ্মশান ধুয়ে ফেলা হয় বলেও অভিযোগ।

Advertisement

নাবালিকার পরিবারের তরফ থেকে হাঁসখালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করে পুলিশ। তাঁকে আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় কোর্ট।

রাতে সোহেলকে জিজ্ঞাসাবাদ করে প্রভাকর নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। মূল অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে ওই যুবকের নাম জানা গিয়েছে বলে পুলিশ জানিয়েছে। তাঁকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মঙ্গলবার তাঁকে রানাঘাট মহাকুমা আদালতে তোলা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন