Hema Malini

বঙ্গ ভোটের জন্য বিজেপির গানের সংকলন, প্রকাশ করলেন ‘ড্রিম গার্ল’ হেমার মালিনীর সঙ্গে উস্তাদ রাশিদ খান

অ্যালবামের দু’টি গান বাংলায়, বাকি দু’টি গান হিন্দিতে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১২:৩৮
Share:

হেমা মালিনির সঙ্গে উস্তাদ রাশিদ খান (একেবারে বাঁ দিকে)। গানের অ্য়ালবাম প্রকাশ অনুষ্ঠানে। মুম্বইয়ে, বৃহস্পতিবার। ছবি সৌজন্য: রাশিদ খান।

পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা ভোটের কথা মাথায় রেখে একটি গানের অ্যালবাম প্রকাশ করল বিজেপি। অ্যালবামটির নাম ‘ভাগওয়া ঝান্ডা লেহরায়ে’। মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ৪টি গানের এই অ্যালবাম প্রকাশ করেন বিজেপি সাংসদ তথা অভিনেত্রী হেমা মালিনী। সঙ্গে ছিলেন উস্তাদ রাশিদ খান-সহ বহু বিশিষ্ট।

Advertisement

মুম্বই থেকে রাশিদ খান ফোনে বলেন, ‘‘উস্তাদ গুলাম মুস্তাফা খান আমার মামা। উনি সম্প্রতি প্রয়াত হয়েছেন। ওঁর কাজে মুম্বইয়ে আসি। তখনই আমাকে বলা হয় একটি গানের সিডি উদ্বোধন করার কথা। আমি সেই অনুষ্ঠানে গিয়েছিলাম। এর সঙ্গে রাজনীতিতে যোগ দেওয়ার কোনও সম্পর্ক নেই।’’

অ্যালবামের দু’টি গান বাংলায়, বাকি দু’টি গান হিন্দিতে। গানগুলি লিখেছেন শৌভিক দাশগুপ্ত। সুর দিয়েছেন পুলক সরকার।

Advertisement

মুম্বইয়ে এই গানের অ্যালবাম প্রকাশ অনুষ্ঠানে হেমা-রাশিদ ছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ইস্পাত মন্ত্রকের প্রতিমন্ত্রী ফগ্গন সিংহ কুলস্তে, বিজেপি-র সহ সভাপতি রামকমল পাঠক, গায়িকা ও অভিনেত্রী ইলা অরুণ, বলিউডের সঙ্গীতশিল্পী শান, বিগ বস ১৪ অনুষ্ঠানের প্রতিযোগী জান কুমার সানু-সহ অনেক বিশিষ্টজন।

কেন্দ্রে দু’বারের বিজেপি সরকারের সাফল্য ও কৃতিত্ব তুলে ধরা হয়েছে অ্যালবামের ৪টি গানে। গানগুলিতে দেশের উজ্জ্বল ভবিষ্যতের স্বপ্ন রয়েছে যেমন, তেমনই রয়েছে দেশের শত্রুদের প্রতি কড়া বার্তাও।

অ্যালবামটি প্রকাশ করার পর হেমা বলেন, ‘‘এ বার পশ্চিমবঙ্গে বিজেপি-ই সরকার গঠন করবে। পশ্চিমবঙ্গের মানুষ রাজ্যে বিজেপি সরকার দেখতে চাইছেন। তাঁরা রাজ্যে বিজেপি সরকারের জন্য প্রহর গুণছেন।’’ বিজেপি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গের ভবিষ্যত উজ্জ্বল হবে বলেও আশা প্রকাশ করেন হেমা।

তবে প্রজাতন্ত্র দিবসে দিল্লিতে কৃষকদের বিক্ষোভ নিয়ে মুখ খুলতে চাননি তিনি। শুধু বলেছেন, ‘‘যা ব্যবস্থা নেওয়ার, তা কেন্দ্রীয় সরকারই নেবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন