হাওড়া আদালতে ভয়াবহ আগুন

আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন জেলা পুলিশের শীর্ষ কর্তারা। পৌঁছন হাওড়া জেলা শাসক চৈতালি চক্রবর্তী। আদালত সূত্রে খবর, যে ঘরে আগুন লাগে সেখানে অনেক গুরুত্বপূর্ণ নথি ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৩ জুন ২০১৭ ১২:১৭
Share:

ভয়াবহ আগুন লাগল হওড়া আদালতে। দমকল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে আদালতের দোতলার একটি ঘরে আগুন লাগে। দমকলের দশটি ইঞ্জিন আগুন নেভানোর কাজে ঘটনাস্থলে যায়। পরিস্থিতি মোকাবিলায় নামানো হয় বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীদের।প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই এই আগুন লেগেছে।

Advertisement

আরও পড়ুন: ট্রাকের উপর থেকে ছিটকে পড়ে আহত

আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন জেলা পুলিশের শীর্ষ কর্তারা। পৌঁছন হাওড়া জেলা শাসক চৈতালি চক্রবর্তী। আদালত সূত্রে খবর, যে ঘরে আগুন লাগে সেখানে অনেক গুরুত্বপূর্ণ নথি ছিল। ফলে, বহু নথি নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে। তবে, ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

Advertisement

আগুন নেভানোর কাজে ব্যস্ত দমকল।

দমকল সূত্রে খবর, বাইরে থেকে জানালা ভেঙে ঘরের ভিতরে ঢুকতে হয় দমকল কর্মীদের। এর ফলে আগুন নেভানোর কাজে সাময়িক দেরি হয়।এ দিনের ঘটনার জেরে তীব্র যানজট তৈরি হয় হাওড়া ব্রিজে।

—নিজস্ব চিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন