নন্দীগ্রামে হাত-পা বেঁধে গৃহবধূকে গণধর্ষণ

বাড়িতে একাই ছিলেন ২৬ বছরের ওই গৃহবধূ। সেই সময় বাড়িতে ঢুকে তাঁর হাত-পা বেঁধে গণধর্ষণ করেন ছয় ব্যক্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৭ ১৮:৪৮
Share:

প্রতীকী ছবি।

পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে নাকচরাচর গ্রামে হাত-পা বেঁধে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠল। আশঙ্কাজনক অবস্থায় নন্দীগ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি রয়েছেন ওই নির্যাতিতা। এই ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানার পুলিশ।

Advertisement

ওই নির্যাতিতার পরিবার সূত্রে জানানো হয়েছে, গত মঙ্গলবার সংসারের প্রয়োজনীয় সামগ্রী কিনতে গিয়েছিলেন মহিলার স্বামী। বাড়িতে একাই ছিলেন ২৬ বছরের ওই গৃহবধূ। সেই সময় বাড়িতে ঢুকে তাঁর হাত-পা বেঁধে গণধর্ষণ করেন ছয় ব্যক্তি। সে দিন রাতে বাড়িতে ফেরার পর নির্যাতিতাকে ঘরের মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁর স্বামী।

আরও পড়ুন: গ্রেটার নয়ডায় বিজেপি নেতা, দু‌ই দেহরক্ষীকে গুলি করে খুন

Advertisement

সঙ্গে সঙ্গে তাঁকে নন্দীগ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পর নন্দীগ্রাম থানায় ধর্ষণের অভিযোগ জানানো হয়। বুধবার ওই ঘটনায় যোগ থাকতে পারে এই সন্দেহে ২ ব্যক্তিকে আটক করে পুলিশ। পরে তাদের গ্রেফতার করা হয়। এই ঘটনা জানাজানি হতেই এলাকায় ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। বৃহস্পতিবার বাকি অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে এলাকায় বিক্ষোভ দেখিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন