WBJEE RESULTS

কাউন্সেলিংয়ের জন্যও করুন হোম ওয়ার্ক, রাজ্য জয়েন্টে ফল জানিয়ে বলল বোর্ড

সময় নষ্ট না করে রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের কৃতকার্য ছাত্র ছাত্রীদের কাউন্সেলিংয়ের জন্য মন দিয়ে প্রস্তুতি নিতে বললেন রাজ্য জয়েন্ট এন্ট্রান্স কর্তৃপক্ষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২১ ১৭:৩৭
Share:

প্রতীকী ছবি।

সময় নষ্ট না করে রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের কৃতকার্য ছাত্র ছাত্রীদের কাউন্সেলিংয়ের জন্য মন দিয়ে প্রস্তুতি নিতে বললেন রাজ্য জয়েন্ট এন্ট্রান্স কর্তৃপক্ষ। তাঁদের পরামর্শ, ‘‘ভাল করে হোম ওয়ার্ক করুন। ছাত্র-ছাত্রীরা তো বটেই। তার সঙ্গে অভিভাবকেরাও।’’ শুক্রবার সাংবাদিক বৈঠক ডেকে রাজ্য জয়েন্টের ফল ঘোষণা করা হয়। সেখানেই ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বোর্ড বলে, ‘‘কাউন্সিলিং প্রক্রিয়ার সরলীকরণ করা হয়েছে এ বছর। যাঁরা কাউন্সেলিংয়ে অংশ নেবেন, তাঁরা আগে থেকে বোর্ডের ওয়েবসাইটে আপলোড করা কাউন্সেলিং পুস্তিকাটি পড়ে নিন। সেখানে চয়েজ ফিলিং এবং রেজিস্ট্রেশনের ব্যাপারে বিশদ দেওয়া আছে। পুঙ্খানুপুঙ্খ পড়ে নেবেন।’’ ১৩ অগস্ট থেকে শুরু হচ্ছে রাজ্য জয়েন্টের এন্ট্রান্সের কাউন্সেলিং। সে ব্যাপারে ছাত্র ছাত্রীদেরযা যা বলা হল দেখে নিন এক নজরে—

গ্রাফিক— শৌভিক দেবনাথ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন