হাওড়া-শিয়ালদহে বিপর্যস্ত ট্রেন

মঙ্গলের সন্ধ্যায় হাওড়া-শিয়ালদহ দুই শাখাতেই ট্রেন চলাচল বিপর্যস্ত হয়ে গেল। হাওড়ার ১৮ নম্বর প্ল্যাটফর্মে ঢোকার মুখে লাইনচ্যুত হয় হলদিয়া লোকাল। কেউ হতাহত হননি।

Advertisement
শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৬ ০৪:০৭
Share:

মঙ্গলের সন্ধ্যায় হাওড়া-শিয়ালদহ দুই শাখাতেই ট্রেন চলাচল বিপর্যস্ত হয়ে গেল। হাওড়ার ১৮ নম্বর প্ল্যাটফর্মে ঢোকার মুখে লাইনচ্যুত হয় হলদিয়া লোকাল। কেউ হতাহত হননি। একটি বগি এমন ভাবে বেলাইন হয়েছিল যে, পরপর দু’টি প্ল্যাটফর্মে ট্রেন চলাচল ব্যাহত হয়। পূর্ব ও দক্ষিণ-পূর্ব দুই শাখারই বহু ট্রেন আটকে যায়। সাঁতরাগাছিতে শেষ করে দিতে হয়েছে কিছুট্রেনের যাত্রা। রেলকর্তারা জানান, লাইনে ত্রুটি থাকার আশঙ্কা কম। তাই তদন্তকারীদের ধারণা, ট্রেনের চাকায় ত্রুটি থাকতে পারে। সবই খতিয়ে দেখা হচ্ছে। এ দিনই সন্ধ্যায় দমদমের কাছে লাইনে ফাটল ধরা পড়ায় শিয়ালদহের সব শাখায় এক ঘণ্টারও বেশি ট্রেন চলাচল বন্ধ থাকে। হাজার হাজার ঘরমুখী যাত্রী চূড়ান্ত দুর্ভোগে পড়েন। মেরামতির পরে ফের ট্রেন চলাচল শুরু করতে প্রায় দেড় ঘণ্টা লেগে যায়। রাত সাড়ে ৮টার পরে আবার সব শাখায় ট্রেন চলাচল শুরু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন