cctv footage

হাওড়ায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির কিনারা, গ্রেফতার ব্যবসায়ীর দুই কর্মী

২৫ জুন সন্ধ্যায় হৃদয় কৃষ্ণ ব্যানার্জি লেনে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটে। এক ডায়াগনস্টিক সেন্টারের মালিকের বাড়িতে সে দিন ঢুকেছিল সশস্ত্র দুই দুষ্কৃতী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ১১:০৪
Share:

ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ। নিজস্ব চিত্র।

মধ্য হাওড়ার ব্যাঁটরা এলাকায় ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাতির ঘটনার কিনারা করল পুলিশ। এই ঘটনায় দুই অভিযুক্তকে শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

২৫ জুন সন্ধ্যায় হৃদয় কৃষ্ণ ব্যানার্জি লেনে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটে। ডায়াগনস্টিক সেন্টারের মালিক গৌতম পালের বাড়িতে সে দিন ঢুকেছিল সশস্ত্র দুই দুষ্কৃতী। বাড়িতে তখন একা ছিলেন গৌতমের স্ত্রী রিমি পাল। তাঁর মুখে প্লাস্টিক আটকে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। লক্ষাধিক টাকার গয়না এবং নগদ টাকা নিয়ে পালিয়ে যায় তারা। এর পরই ঘটনার তদন্তে নামে ব্যাঁটরা থানার পুলিশ এবং হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন গোয়েন্দারা। তাঁদের অনুমান ছিল, ওই ব্যবসায়ীর চেনা পরিচিতেরা এই ডাকাতির সঙ্গে জড়িয়ে। যে দু’জন অভিযুক্তকে শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ তাঁরা ওই ডায়াগনস্টিক সেন্টারেরই কর্মী বলে জানিয়েছে পুলিশ। ধৃতেরা হলেন, সিটি স্ক্যান অপারেটর সৌমজিৎ এবং অ্যাম্বুল্যান্স চালক ধর্মেন্দ্র। এঁরা দু’জনেই ভাড়া করা অপরাধীদের দিয়ে ডাকাতি করিয়েছেন বলে জানা গিয়েছে। বাকিদেরও খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তদের আদালতে পেশ করার পর আট দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন