Train accident

Accident: ভিতরে তিলধারণের ঠাঁই নেই, ডানকুনি ছাড়তেই ট্রেন থেকে রেললাইনে ছিটকে পড়লেন যাত্রী

ডানকুনিতে আত্মীয়ের বাড়িতে এসেছিলেন চন্দ্রকোনার বাসিন্দা চন্দন। মঙ্গলবার সকালে বাড়ি ফেরার জন্য ডানকুনি থেকে ট্রেন ধরেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডানকুনি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১৪:১৬
Share:

ট্রেন থেকে পড়ে গেলেেন যাত্রী। — ফাইল চিত্র।

ভিড় ট্রেন থেকে রেললাইনে পড়ে গিয়ে জখম হলেন এক যাত্রী। এই ঘটনা ঘটেছে ডানকুনি থেকে খড়্গপুর যাওয়ার পথে। ডানকুনি এবং বেলানগর স্টেশনের মাঝে ট্রেন থেকে পড়ে যান ওই যাত্রী। আহত যাত্রীর নাম চন্দন প্রচণ্ড (৫৫)।
ডানকুনিতে আত্মীয়ের বাড়িতে এসেছিলেন মেদিনীপুরের চন্দ্রকোনার বাসিন্দা চন্দন। মঙ্গলবার সকালে বাড়ি ফেরার জন্য ডানকুনি থেকে ট্রেন ধরেন তিনি। স্টেশনে দীর্ঘ ক্ষণ অপেক্ষার পর ট্রেন এলে তাতে উঠে পড়েন চন্দন। তবে প্রচণ্ড ভিড় থাকায় ট্রেনের দরজাতেই ঝুলতে হচ্ছিল তাঁকে। সেই অবস্থায় কিছুটা যাওয়ার পরেই ঘটে দুর্ঘটনা। ধাক্কা লেগে থেকে ট্রেন থেকে পড়ে যান তিনি। রেলপুলিশ (জিআরপি)-এর সাহায্যে তড়িঘড়ি তাঁকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করান সহযাত্রীরা। কিন্তু পরিস্থিতি খারাপ হওয়ায় তাঁকে আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

আহত যাত্রীর শ্যালক জগৎ চৌধুরী বলেন, ‘‘জামাইবাবু ট্রেনে ওঠার পর বলছিলেন, ‘এত ভিড়ে কী করে যাওয়া যাবে।’ উনি ঠিকমতো পা রাখতে পারেননি। তার পরই আচমকা ধাক্কায় ট্রেন থেকে পড়ে যান।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন