Abhishek Banerjee

সিঙ্গুর ও পান্ডুয়ায় সভা বাতিল অভিষেকের

শনিবার দুপুরে হুগলি গ্রামীণের এসপি আমনদীপ এবং আরামবাগের মহকুমাশাসক সুভাষিণী ই অভিষেকের সভার জন্য নির্দিষ্ট আরামবাগের তেলুয়া-ভালিয়া মাঠ পরিদর্শন করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পান্ডুয়া শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১০:২৯
Share:

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। — ফাইল চিত্র।

হুগলিতে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি থেকে সিঙ্গুর এবং পান্ডুয়ার জনসভা বাতিল হয়েছে। সোমবার সিঙ্গুরে এবং বুধবার পান্ডুয়ার খন্যানে ইটাচুনা কলেজের মাঠে সভা হওয়ার কথা ছিল। তৃণমূল সূত্রের খবর, জনসংযোগের জন্য রোড-শো’র উপরেই জোর দেবেন অভিষেক।

Advertisement

তৃণমূলের হুগলি-শ্রীরামপুর সাংগঠনিক জেলা সভাপতি অরিন্দম গুঁইন বলেন, ‘‘সিঙ্গুর এবং পান্ডুয়ার সভা বাতিল হয়েছে।’’ রাজ্যের পরিবহণ মন্ত্রী তথা তৃণমূলের মুখপাত্র স্নেহাশিস চক্রবর্তীর বক্তব্য, রোড-শো করলে অনেক বেশি মানুষের কাছে সরাসরি পৌঁছে যাওয়া যায়। তাঁদের সুবিধা-অসুবিধার কথা শোনা যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় সেটাই চান। আর দলে দলে মানুষ তাঁকে দেখতে চান। সেই কারণেই রোড-শে’য়ের উপরে জোর দেওয়া হচ্ছে। পান্ডুয়া ব্লক তৃণমূল সূত্রে দাবি, কর্মসূচিতে প্রায় পঁয়তাল্লিশ হাজার লোক হবে।

শনিবার দুপুরে হুগলি গ্রামীণের এসপি আমনদীপ এবং আরামবাগের মহকুমাশাসক সুভাষিণী ই অভিষেকের সভার জন্য নির্দিষ্ট আরামবাগের তেলুয়া-ভালিয়া মাঠ পরিদর্শন করেন। বুধবার বিকেলে এখানে সভার কথা। পুলিশ ও তৃণমূল সূত্রে খবর, অভিষেকের যাত্রাপথে শুকনো গাছের ডালপালা কাটা হবে। রাস্তা মেরামত করছে পূর্ত দফতর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন