Acid Attack

উত্তরপাড়ায় যুবতীর গায়ে সবুজ তরল! অ্যাসিড হামলা কি না খতিয়ে দেখছে পুলিশ

যুবতীর অভিযোগ, এর আগেও একাধিক বার শান্তিনগর এলাকায় এ রকম ঘটনা ঘটেছে। পাড়ায় সিসি ক্যামেরা লাগানোর দাবি জানান এলাকার বাসিন্দারা। আতঙ্কে রয়েছেন ওই এলাকার মহিলারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উত্তরপাড়া শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৭:০৯
Share:

উত্তরপাড়ায় যুবতীর উপর অ্যাসিড হামলার অভিযোগ। প্রতীকী ছবি।

যুবতীকে অ্যাসিড জাতীয় সবুজ তরল পদার্থ ছোঁড়ার অভিযোগ উত্তরপাড়ায়। মঙ্গলবার বিকালে ঘটনাটি ঘটে উত্তরপাড়ার শান্তিনগর এলাকায়। ওই তরল যুবতীর শরীরের যে যে অংশে লেগেছে সেখানে জ্বলুনি হচ্ছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এখনও অধরা অভিযুক্ত।

Advertisement

আক্রান্ত যুবতী জানান, মঙ্গলবার বিকেলে তিনি কাজ থেকে বাড়ি ফিরছিলেন। শান্তিনগরের রেশন দোকানের পাশ দিয়ে যাওয়ার সময় পিছন থেকে আচমকাই তাঁকে লক্ষ্য করে অ্যাসিড জাতীয় সবুজ তরল পদার্থ ছোঁড়েন এক ব্যক্তি। যুবতী চিৎকার করলে ওই ব্যক্তি ছুটে পালান।

অ্যাসিড জাতীয় তরল পদার্থ তাঁর চুলে এবং পিঠে লাগে। সঙ্গে সঙ্গে পিঠে জ্বলুনি শুরু হয়। পরনের জামায় অ্যাসিড জাতীয় তরল পদার্থ পড়েছিল, সেখানে লাল দাগ হয়ে যায়। যুবতীর চিৎকারে এলাকার বাসিন্দারা বেরিয়ে আসেন। যুবতীর অভিযোগ, এর আগেও একাধিক বার শান্তিনগর এলাকায় এ রকম ঘটনা ঘটেছে। পাড়ায় সিসি ক্যামেরা লাগানোর দাবি জানান এলাকার বাসিন্দারা। আতঙ্কে রয়েছেন ওই এলাকার মহিলারা।

Advertisement

উত্তরপাড়া থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন যুবতী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় এখনও কেউ আটক বা গ্রেফতার হননি। এ নিয়ে চন্দননগরের পুলিশ কমিশনার অমিত পি জাভালগি বলেন, ‘‘রাসায়নিক না অন্য কিছু ছেটানো হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন