Suicide

শ্বশুরবাড়ির কাছে পুকুরে সংবাদমাধ্যমের প্রাক্তন কর্মীর দেহ, তদন্তে পুলিশ

শ্বশুরবাড়ির কাছে পুকুর থেকে উদ্ধার হল সংবাদমাধ্যমের প্রাক্তন কর্মীর দেহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ১৩:৩৪
Share:

যীশু চক্রবর্তী। নিজস্ব চিত্র।

শ্বশুরবাড়ির কাছে পুকুর থেকে উদ্ধার হল সংবাদমাধ্যমের প্রাক্তন কর্মীর দেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলি জেলার চুঁচুড়ার চকবাজার গোস্বামী বাগান এলাকায়।

Advertisement

৪৫ বছরের যীশু চক্রবর্তী বেসরকারি সংবাদমাধ্যমের প্রাক্তন কর্মী ছিলেন। বিভিন্ন খবরের চ্যানেলে আউটডোর ব্রডকাস্টিংয়ে টেকনিকাল ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করেছেন। বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ শ্বশুরবাড়ির কাছে একটি পুকুর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। যীশুর বাবা প্রবীর বলেছেন, ‘‘দুপুরে ব্যাঙ্কের কাজে যাচ্ছি বলে বাইক নিয়ে বেরিয়েছিল। সন্ধ্যায় ফোন করলে ফোন ধরেনি।’’ যীশুর স্ত্রী প্রিয়াঙ্কা বলেছেন, ‘‘গত বছর জানুয়ারি মাস থেকে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। বুধবার আমাদের বিবাহবার্ষিকী ছিল।’’

বিবাহবার্ষিকীতে শ্বশুরবাড়িতে যীশু গিয়েছিলেন স্ত্রী-র সঙ্গে দেখা করতে। যদিও যীশুর স্ত্রী প্রিয়ঙ্কা কেক ও ফুলের তোড়া নিতে অস্বীকার করেন। শাশু়ড়ি তখন তাঁকে বাড়ি ফিরে যেতে বলেন। প্রিয়ঙ্কার অভিযোগ, তাঁর সঙ্গে দেখা করতে আসার সময় মদ্যপ ছিলেন যীশু। প্রিয়াঙ্কা জানিয়েছেন, তাঁকে প্রায়শই ফোন করতেন যীশু। তবে তিনি ফোন ধরতেন না। তাঁর মা মাঝে মধ্যে যীশুর ফোন ধরতেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা।

Advertisement

বুধবার সন্ধ্যায় স্ত্রী কেক না নেওয়ায় অভিমানে সেখান থেকে চলে যান যীশু। রাতে শ্বশুর বাড়ির কাছে একটি পুকুরে তাঁর দেহ ভাসতে দেখেন স্থানীয়রা। তাঁর মোটরবাইকটি শ্বশুরবাড়ির বাড়ির কাছেই দাঁড় করানো ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে চুঁচুড়া থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান জলে ডুবে মৃত্যু হয়েছে যীশুর। তবে এটি আত্মহত্যা, না এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন