Chandernagore

Dead Body: প্রৌঢ়ের পচাগলা দেহ মিলল বন্ধ ফ্ল্যাটে, বৃদ্ধের টাকা হাতানোর অভিযোগে জেলে স্ত্রী

চন্দননগরের একটি আবাসন থেকে উদ্ধার হয় পুলক পাল নামে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ। মানসিক অবসাদে আত্মহত্যা বলে অনুমান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চন্দননগর শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৭:৩৬
Share:

প্রৌঢ়ের পচাগলা দেহ উদ্ধার। প্রতীকী ছবি

বৃদ্ধের সঙ্গে প্রতারণা করার অভিযোগে ধৃত স্ত্রী। তার কয়েক দিনের মধ্যেই স্বামীর পচাগলা দেহ উদ্ধার হল বন্ধ ফ্ল্যাট থেকে। বুধবার এই ঘটনা ঘটেছে হুগলির চন্দননগরে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement

বুধবার চন্দননগরের নাড়ুয়া এলাকার একটি আবাসন থেকে উদ্ধার হয় পুলক পাল (৫৩) নামে এক প্রৌঢ়ের মৃতদেহ। সকালে প্রতিবেশীরা ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে দরজা ভেঙে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। এর পর পুলিশে খবর দেওয়া হয়। চন্দননগর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলকের জামাকাপড় তৈরির দোকান ছিল। গত ২২ জুলাই প্রতারণার অভিযোগে পুলকের স্ত্রী মধুমিতা পালকে চন্দননগর থানার পুলিশ গ্রেফতার করে। বর্তমানে মধুমিতা জেল হেফাজতে রয়েছেন। ধৃত মধুমিতার দুই সঙ্গীও। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, চন্দননগরের কলুপুকুরের বাসিন্দা এক বৃদ্ধকে শ্লীলতাহানির মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে মধুমিতা চক্রান্ত করেছিলেন। বৃদ্ধের থেকে এক লক্ষ ৯০ হাজার টাকা হাতিয়ে নেন বলেও অভিযোগ। কিন্তু তাঁরা ধরা পড়ে যান। স্ত্রী প্রতারণায় অভিযুক্ত, তার জেরে মানসিক অবসাদেই পুলক আত্মহত্যা করলেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ। প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, গত দু-তিন দিন ধরে দেখা যাচ্ছিল না পুলককে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন