Fire

গভীর রাতে ভয়াবহ আগুন ডোমজুড়ের গ্যারাজে! ভস্মীভূত বেশ কিছু গাড়ি

রবিবার গভীর রাতে নিবড়ায় ১৬ নম্বর জাতীয় সড়কের পাশে একটি লরির গ্যারাজে হঠাৎ আগুন লাগে। আগুন ছড়িয়ে যায় আশপাশেও। এই দুর্ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ০৮:৫১
Share:

গভীর রাতে হাওড়ার ডোমজুড়ে হঠাৎ লরির গ্যারাজে আগুন দেখতে পাওয়া যায়। এর পর ওই গ্যারাজ থেকে আগুন ছড়িয়ে পড়ে আশেপাশে। নিজস্ব চিত্র।

রবিবার গভীর রাতে ডোমজুড়ের নিবড়ায় ১৬ নম্বর জাতীয় সড়কের পাশে একটি লরির গ্যারাজে হঠাৎ আগুন লাগে। গ্যারাজে থাকা লরি ছাড়াও ম্যাটাডোর, ছোট হাতি এবং বেশ কয়েকটি মোটরবাইক আগুনে ভস্মীভূত হয়ে যায়। আগুন ছড়িয়ে যায় আশপাশের এলাকাতেও। এই ঘটনায় গ্যারাজ এবং গ্যারাজ-সংলগ্ন গোডাউনের ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৩টি ইঞ্জিন। প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নেভানো হয়। এই দুর্ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, গভীর রাতে হঠাৎ লরির গ্যারাজে আগুন দেখতে পাওয়া যায়। এর পর ওই গ্যারাজ থেকে আগুন ছড়িয়ে পড়ে পাশের ছিট কাপড়ের গোডাউন, রঙের গোডাউন এবং অ্যাসিডের গোডাউনে। স্থানীয় ক্লাবের ছেলেরা রাতে খেলা দেখে বাড়ি ফেরার সময় তা দেখতে পান।

সঙ্গে সঙ্গে এলাকার বাসিন্দারা খবর দেন ডোমজুড় থানায়। পুলিশ দমকল বিভাগে খবর দিলে ঘটনাস্থলে আসে দমকলের ৩টি ইঞ্জিন। দমকল কর্মীরা এলাকার বাসিন্দাদের সাহায্যে প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কী কারণে গ্যারাজে আগুন লেগেছে, তা স্পষ্ট না হলেও দমকল কর্মীদের অনুমান, বন্ধ গ্যারাজে শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। সূত্রের খবর, ক্ষতির পরিমাণ কয়েক লক্ষ টাকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন