Kolkata Fire

গড়িয়ার বাড়িতে হঠাৎ আগুন! জ্বলছে স্পিকারের কারখানা, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন

গড়িয়া স্টেশনের কাছে তেঁতুলবেড়িয়ায় যে বাড়িটিতে আগুন লেগেছে, সেখানে একটি স্পিকার তৈরির কারখানা চলত। কী ভাবে বাড়ির ভিতরে কারখানা চালানো হচ্ছিল, সেই প্রশ্ন উঠেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ০৭:৫৩
Share:

গড়িয়া স্টেশনের কাছে বাড়িতে আগুন। প্রতীকী ছবি।

গড়িয়া স্টেশনের কাছে একটি বাড়িতে আগুন। বাড়ির ভিতরে একটি কারখানা চলত বলে স্থানীয় সূত্রে খবর। সেখানেই সোমবার সাতসকালে আগুন লেগে যায়। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৫টি ইঞ্জিন।

Advertisement

গড়িয়া স্টেশনের কাছে তেঁতুলবেড়িয়ায় যে বাড়িটিতে আগুন লেগেছে, সেখানে একটি স্পিকার তৈরির কারখানা চলত বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন। কী ভাবে বসত বাড়ির ভিতর কারখানা চালানো হচ্ছিল, সেই প্রশ্ন উঠেছে। সোমবার সকালে সেই বাড়িতে হঠাৎ আগুন ধরে যায়। বাড়ির ভিতর থেকে ধোঁয়া বেরিয়ে আসতে দেখেন স্থানীয়রা। তাঁরাই দমকল ডাকেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

Advertisement

দমকল সূত্রে খবর, আগুন লেগেছে সকাল ৬.০৫ নাগাদ। বাড়ির ভিতরে আগুনের উৎসে জল ঢেলে তা নেভানোর চেষ্টা চালাচ্ছেন কর্মীরা। বাইরে থেকেও জল দেওয়া হচ্ছে। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে। বাড়িটিকে ঘিরে স্থানীয়দের ভিড় জমে গিয়েছে। তাঁরাও আগুন নেভানোর কাজে হাত লাগিয়েছেন।

কী ভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখছে দমকল। কারখানায় দাহ্য পদার্থ থেকে আগুন লেগে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন