unnatural death

রক্তাক্ত অবস্থায় পড়ে মেঝেতে, বালিতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ

সকালে স্বামী কাজে বেরিয়ে গিয়েছিলেন। রাতে বাড়ি ফিরে তিনি দেখেন স্ত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মেঝেতে। দেহে প্রাণ নেই। তার পরেই তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বালি শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১০:৫২
Share:

গৃহবধু দীপা পাল। — নিজস্ব চিত্র।

হাওড়ার বালিতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা। রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়েছিল তাঁর দেহ। বালি থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে। বেলুড়ের ধর্মতলা রোডের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ ওই ঘটনাটি ঘটে। বেলুড়ের ধর্মতলা রোডের বাসিন্দা ৩১ বছরের গৃহবধূ দীপা পালের রক্তাক্ত দেহ উদ্ধার করে বালি থানার পুলিশ। স্বামী অক্ষয় পাল কাজের সূত্রে সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন। রাতে বাড়ি ফিরে তিনি দেখেন স্ত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। রক্তে ভেসে যাচ্ছে মেঝে। এর পর ঘটনাস্থলে বালি থানার পুলিশ এসে দেহটিকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে পাঠায়।

তবে কী কারণে খুন এখনও পর্যন্ত তা জানা যায়নি। ফরেন্সিক পরীক্ষার জন্য ঘরটিকে ঘিরে রাখা হয়েছে। বালি থানার পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। মৃতার স্বামী অক্ষয়কেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সাধারণ মানুষ বুঝে উঠতে পারছেন না, কে বা কারা এই ঘটনা ঘটাল। লুটপাটে বাধা পেয়েই কি এই ঘটনা, না কি এর নেপথ্যে রয়েছে অন্য কিছু, তা জানার চেষ্টা করছে পুলিশ। ঠিক পুজোর মুখে এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন